atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ত্যাগী নেতা মোক্তার হোসেন

কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ত্যাগী নেতা মোক্তার হোসেন

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

দেশে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জের কাশিয়ানীতে এবার তিন নতুন মুখ নির্বাচিত হয়েছেন।

উপজেলার ইউনিয়নে ৭৫টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণও ফলাফল গননা শেষ হয়। উপজেলার ৭৫টি ভোট কেন্দ্রের কোথাও কোন প্রকার অপ্রীতিকর কোন ঘটানার সংবাদ পাওয়া যায়নি।

নির্বাচন উপলক্ষে জেলা ও উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তামুলক ব্যাবস্থা গ্রহন করা হয়। সেই সাথে র‌্যাব-৬ এর পক্ষ থেকে কয়েকটি টহল টিম উপজেলা সর্বত্রই বিচরন করে। নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে কয়েকটি স্তরে নিরাপত্তা ব্যাবস্থা গ্রহন করা হয়।

শান্তিপূর্ণ নির্বাচন শেষে সহকারি রির্টানিং অফিসার মু. রাশেদুজ্জামান ৭৫ টি কেন্দ্রের আনুষ্ঠানিক ফলাফল ঘোষনা করেন।

এ সময়ে অফিসার ইনচার্জ মো. জিল্লুর রহমানসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সহকারি রিটানিং অফিসার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেনকে চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষনা করেন। তিনি চেয়ারম্যান পদে দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন-৩২৫৩৫ ভোট, তার নিকতম প্রতিদ্বন্দী প্রার্থী মুন্শী ফররুখ হোসাইন মিন্টু আনারস প্রতীকে পেয়েছেন-২৮১১২ ভোট।

ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জামিনুর রহমান উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন -৩৬১৫১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দী দীনবন্ধু মন্ডল তালা প্রতীকে পেয়েছেন ২১২১২ ভোট। মহিলা-ভাইস চেয়ারম্যান পদে জিনাত রেহানা খান প্রজাপতি প্রতীকে পেয়েছেন-২৭১৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা পদ্মফুল প্রতীকে পেয়েছেন-২৫৭৬১ ভোট।

জনসাধারণের বিশ্বাস এবার কাশিয়ানী উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় ছোঁয়া পড়বে উন্নয়নের। উপজেলার বিচক্ষণ নেতা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন দলমত নির্বিশেষে দেশ ও জাতির স্বার্থে তথা উপজেলার উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করবেন বলে মন্তব্য করেছেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক শেখ মনিরুজ্জামান (এস এম জামান)।

উল্লেখ্য সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, ভাইস-চেয়ারম্যান খাজা নেওয়াজ নিবার্চনে প্রতিদ্বন্দীতা করেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :