atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > দেশের কিছু অপরাধীর হাতে খুন হয়েছেন এমপি আনোয়ারুল আজীম: ডিবি প্রধান

দেশের কিছু অপরাধীর হাতে খুন হয়েছেন এমপি আনোয়ারুল আজীম: ডিবি প্রধান

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের ঘটনায় তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডোরিন শেরেবাংলা নগর থানায় মামলা করার পরামর্শ দিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

আজ মঙ্গলবার দুপুরে হারুন অর রশীদের সঙ্গে দেখা করতে আসেন মুমতারিন ফেরদৌস ডোরিন। এ সময় তাকে এই পরামর্শ দেন ডিবি প্রধান। পরে ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ সাংবাদিকদের বলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম বাংলাদেশের কিছু অপরাধীর হাতে নৃশংসভাবে খুন হয়েছেন।

তিনি আরও বলেন, ‘তার কন্যা আমাদের কাছে এসেছে। তিনি মামলা করতে চান। আমরা বলেছি সর্বশেষ তিনি যে জায়গা থেকে ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন সেখানেই মামলাটা করতে হবে। তিনি এমপি হোস্টেল থেকে বেরিয়ে ভারতের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন বলে তার কন্যা জানিয়েছেন।

সে কারণে আমরা তাকে শেরেবাংলা নগর থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।হারুন অর রশিদ বলেন, এই ঘটনায় কয়েকজনকে আমরা গ্রেপ্তার করেছি। তাদের সঙ্গে আমরা কথা বলছি। এই হত্যার মোটিভ কি সেটা জানার চেষ্টা করছি।

তিনি একজন জনপ্রিয় সংসদ সদস্য ছিলেন। এদিকে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ শেষে ডোরিন বলেন, আমি এতিম হয়ে গেলাম। যারা আমার বাবাকে হত্যা করেছে আমি তাদের বিচার চাই, ক্রস কিংবা ফাঁসিতে ঝুলতে দেখতে চাই।পরিবার থেকে কাউকে সন্দেহ করা হচ্ছে কিনা জানতে চাইলে ডোরিন বলেন, আমরা এখনো কাউকে সন্দেহ করতে পারছি না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :