atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > সার্বক্ষণিক নিরাপত্তায় গানম্যান পেলেন ব্যারিস্টার সুমন

সার্বক্ষণিক নিরাপত্তায় গানম্যান পেলেন ব্যারিস্টার সুমন

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

হত্যার হুমকি পেয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি করা হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হকের (সুমন) সার্বক্ষণিক নিরাপত্তায় একজন গানম্যান নিয়োগ করা হয়েছে।

হবিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

গত ৩ জুলাই পুলিশ সুপার ডিএসবি স্বাক্ষরিত ওই অফিস আদেশে বলা হয়, সংসদ সদস্য ব্যারিস্টার সুমনের সার্বক্ষণিক নিরাপত্তার জন্য ডিএসবি হবিগঞ্জে কর্মরত কনস্টেবল মো. রিফাদ ধানিয়েলকে অস্ত্রসহ (সাদা পোশাকে) গানম্যান নিয়োজিত করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

এর আগে গত ২৯ জুন রাতে হত্যার হুমকি পেয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি করেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক (সুমন)।

জিডিতে ব্যারিস্টার সুমন উল্লেখ করেন, গত ২৭ জুন ঢাকায় অবস্থানকালে রাত আনুমানিক ২টার সময় আমার নির্বাচনি এলাকার চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তার সরকারি মোবাইল থেকে আমার হোয়াটসঅ্যাপে ফোন করে জানান যে, আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল গত তিন দিন আগে ৪-৫ জনের একটি টিম নিয়ে মাঠে নেমেছে। আপনি রাতে বাইরে বের হবেন না এবং সাবধানে থাকবেন।

জিডিতে আরও বলা হয়, তখন আমি ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকার করেন এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন। এ বিষয়টি জানার পরে আমি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি।

জিডির কপিটি তার ভ্যারিফাইড ফেসবুকের এক স্ট্যাটাসে লিখেন- ‘ভয়টা মৃত্যুর নয়, ভয়টা আমার এলাকার মানুষের জন্য! কী হবে যদি বেঁচে না থাকি।’

এ ঘটনার পর থেকেই চুনারুঘাট ও মাধবপুরসহ বিভিন্ন এলাকায় মানববন্ধন করেন স্থানীয়রা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :