atv sangbad

Blog Post

atv sangbad > আইন-আদালত > পরীক্ষার কেন্দ্রে মেয়েকে সহযোগিতা, শিক্ষক পিতার কারাদণ্ড!

পরীক্ষার কেন্দ্রে মেয়েকে সহযোগিতা, শিক্ষক পিতার কারাদণ্ড!

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

এইচএসসি পরীক্ষা চলাকালে নিজের মেয়েকে সহযোগিতা করার অভিযোগে শিক্ষক পিতাকে দশ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা চলাকালে ময়মনসিংহের ফুলবাড়িয়া আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে নিজের মেয়েকে সহযোগিতা করার অভিযোগে শিক্ষক আতিকুল ইসলামকে (৫০) কারাদণ্ড দিয়েছেন কেন্দ্রের দায়িত্বরত ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিনা আক্তার।

বিকেলে সাজাপ্রাপ্ত শিক্ষককে ফুলবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়। আতিকুল ইসলাম আছিম শাহাবুদ্দিন ডিগ্রী কলেজের শরীর চর্চা শিক্ষক বলে জানা যায়।

পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, পরীক্ষা চলাকালে ১০১ নম্বর কক্ষে প্রবেশ করে এক পরীক্ষার্থীর খাতা উলট পালট করে দেখছিলেন আতিকুল ইসলাম নামের এক ব্যক্তি। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে ম্যাজিস্ট্রেট এসে তাকে আটক করে সাজা দেন। পরবর্তীতে জানতে পারি তিনি এই কলেজের শিক্ষক।

আছিম শাহাবুদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মকবুল হোসেন বলেন, নিজের মেয়ে এইচএসসি পরীক্ষার্থী হওয়ায় শিক্ষক আতিকুল ইসলামকে পরীক্ষার কোনো দায়িত্ব দেওয়া হয়নি। পরীক্ষার সময় শেষ হলে তিনি কক্ষে প্রবেশ করেছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিনা আক্তার বলেন, এইচএসসি পরীক্ষা চলাকালে কক্ষে প্রবেশ করে এক পরীক্ষার্থীকে সহযোগিতা করার অপরাধে শিক্ষককে দশ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :