atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > গোপালপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

গোপালপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি, এটিভি সংবাদ

টাঙ্গাইলের গোপালপুরে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাহমুদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের (৪৫) নামে মামলা করেছেন ভুক্তভোগী ছাত্রীর বাবা।

ওই শিক্ষক জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার কান্দারপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

ছাত্রীর বাবার অভিযোগ- দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষক মিজানুর রহমান আমার মেয়েকে বিয়ের প্রলোভনে কুপ্রস্তাব দিয়ে আসছেন। এজন্য আমার মেয়ে স্কুলে যেতে চাইতো না। গত মে মাসে স্কুল ছুটির পর মেয়েকে জোর করে শ্রেণিকক্ষে নিয়ে স্কুলড্রেস খুলে স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় আমার মেয়ে চিৎকার শুরু করে। পরে এ ঘটনা কাউকে বললে ক্ষতি করা হবে এমন ভয়ভীতি দেখিয়ে চলে যায়। খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পেয়ে ওই প্রধান শিক্ষকের বিচার চেয়ে থানায় মামলা করি। আমি খোঁজ নেওয়ার সময় প্রধান শিক্ষক আমাকে আপসের প্রস্তাব পাঠিয়েছেন।

প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান মোবাইল ফোনে নিজেকে নির্দোষ দাবি করে বলেন, মামলার বিষয়টি আমি শুনেছি। ২০ বছর যাবত আমি শিক্ষকতা করি। আমার মেয়ে কলেজে পড়ে। অষ্টম শ্রেণি পড়ুয়া পুঁচকে মেয়ের সঙ্গে এমন ঘটনা আমি চিন্তাই করতে পারি না। ম্যানেজিং কমিটি নিয়ে আমার সঙ্গে কয়েকজনের শত্রুতা সৃষ্টি হয়। এরপর একটার পর একটা চক্রান্ত চলতেই আছে।

ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, এ বিষয়ে গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তদন্ত চলছে। আসামি দোষী হলে গ্রেফতার করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :