https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন শেখ হাসিনা: কামরুল ইসলাম - atv sangbad নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন শেখ হাসিনা: কামরুল ইসলাম - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন শেখ হাসিনা: কামরুল ইসলাম

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩, ৯:১৯ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর নির্বাচনের মাধ্যমেই আগামী দিনের ক্ষমতা পরিবর্তন হবে।

শুক্রবার (১৮ আগস্ট) কেরানীগঞ্জের কালিন্দি ইউনিয়নের চরাইল মাঠে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।


সাবেক এ খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে এবং নির্বাচনকালীন সরকারের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি নির্বাচনে না এলেও নির্বাচন বসে থাকবে না।


তিনি অভিযোগ করেন, অপশক্তিরা বিদেশিদের বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করতে লবিস্ট নিয়োগ করে, পুলিশের গাড়িতে আগুন দেয়, সন্ত্রাসীকাজে লিপ্ত হয়। তাই মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিদের দমন করতে সবার প্রতি আহ্বান জানান কামরুল ইসলাম।
 
নির্বাচনব্যবস্থা নিয়ে বিএনপির সঙ্গে আলোচনা প্রসঙ্গে এই নেতা বলেন, তাদের সঙ্গে আলোচনার কোনো সুযোগ নেই, তারা খুনি। বিএনপি গণগন্ত্র বিশ্বাস করে না, তারা দেশটাকে ধ্বংসস্তূপে রূপান্তর করতে চায়।
এটিভি/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ