atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > অডিও ফাঁসকারীর নাম জানালেন তানজিন তিশা

অডিও ফাঁসকারীর নাম জানালেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বেশ ক’দিন ধরেই তাকে নিয়ে চলছে আলোচনা সমালোচনা।  বিষয়টি নিয়ে সোমবার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান তিনি। ব্যক্তিগত সমস্যা ডিবি কর্মকর্তাদের জানাতে ও পরামর্শ নিতে জন্য ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন তিশা।

এরই মাঝে নেটদুনিয়ায় ফাঁস হয় তিশার পুরনো প্রেমের একটি অডিও। ওই অডিও রেকর্ড কে ফাঁস করেছেন তার নাম প্রকাশ করেছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে তিশা সাংবাদিকদের জানান, তিনি কয়েক দিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছেন তাই ডিবি কার্যালয়ে গেছেন। ডিবি অফিস একটা আস্থার জায়গা। শোবিজ ইন্ডাস্ট্রিসহ সব প্লাটফর্মের যারা বিপদে পড়ি, বিশেষ করে যারা সাইবার বুলিং বা হেরাজমেন্টের শিকার হন তারা ডিবি কার্যালয় গেছেন, হারুন স্যারের হেল্প নিয়েছেন। তিনিও তার ব্যতিক্রম নন।

তানজিন তিশা আরও জানান, তিনি যদি স্ট্যাটাস দিয়ে কোনো বিষয় স্পষ্ট করতে চান, তাহলেও তিনি বুলিং হচ্ছেন। এ জন্য তার কাছে মনে হয়েছে ডিবি অফিসে হারুন স্যারের কাছে গেলে তিনি হেল্প পাব। তাদের সহযোগিতায় বিষয়টি কিছুটা স্পষ্ট করতে পারব। সে কারণেই তিনি ডিবি কার্যালয়ে।

এদিকে, তামিম নামে বেসরকারি টিভি চ্যানেলের এক সাংবাদিক তার অডিও ফাঁস করেছে বলে অভিযোগ করেছেন ছোটপর্দার এই অভিনেত্রী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :