https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপিকে দাওয়াত করা হবে: ওবায়দুল কাদের - atv sangbad আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপিকে দাওয়াত করা হবে: ওবায়দুল কাদের - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নিলামে তোলা হচ্ছে মোংলা বন্দরে আমদানি হওয়া ৪০টি গাড়ি সেঞ্চুরি করা অশ্বিনকে ফেরালেন তাসকিন, চারশর আগেই থামল ভারত চট্টগ্রাম থেকে অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার দেশে নতুন কোনো ইটভাটার অনুমতি নয়, বন্ধ হচ্ছে অবৈধ ৩৪৯১টি: পরিবেশ উপদেষ্টা একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপিকে দাওয়াত করা হবে: ওবায়দুল কাদের

রিপোর্টার নাম / ১৪ Time View
Update : সোমবার, ৬ মে, ২০২৪, ৮:৫১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

২৩ জুন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। বরাবরের মতো এ দিনও কর্মসূচি পালন করে ক্ষমতাসীন দল। এবারের অনুষ্ঠানেও বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

(৬ মে) সোমবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

কাদের বলেন, আমরা বিপুল উৎসাহ উদ্দীপনার সঙ্গে দলের হীরক জয়ন্তী উদযাপন করব। আমি এটি ব্যাপকভাবে সংগঠিত করার চিন্তা করছি। কর্মসূচিটি ইউনিয়ন পর্যায় পর্যন্ত করা হবে।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হবে। বিদ্যুতের স্বল্পতার কারণে আলোকসজ্জা বাদ দিয়েছি। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে আনন্দ র‍্যালি করা হবে।

তিনি আরও বলেন, আগামী ২৩ জুন বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনার আগে আধা ঘণ্টার সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। দুপুরে সকল ধর্মালয়ে বিশেষ প্রার্থনা করা হবে। বিশেষ স্মরণিকা প্রকাশ করা হবে।

আমাদের প্রতিষ্ঠা বার্ষিকীর সম্মানে, আমরা “সবুজ ধরিত্রী”কর্মসূচি বাস্তবায়ন করেছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনসাধারণের সঙ্গে জেলা পর্যায়ে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করবেন।

ওবায়দুল কাদের বলেন, আলোচনা সভায় নেতৃবৃন্দ ও বুদ্ধিজীবীদের আমন্ত্রণ জানানো হবে। আমরা আমাদের সকল অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানিয়েছি। এই বছরের প্রতিষ্ঠা বার্ষিকীতেও আমন্ত্রিত। তবে বাস্তবতা বিবেচনায় রেখে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে বিদেশি অতিথিদের আমন্ত্রণ জানানো হবে কি না তা নিয়ে আমরা ভাবছি।

১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সকালে নেতারা নেত্রীর সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করবেন। সারাদেশে উপজেলা পর্যায় পর্যন্ত এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। দুপুরে সব ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হবে।বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এর আগের দিন ১৬ মে দুপুরে দরিদ্রদের মাঝে খাবার বিতরণের অনুষ্ঠান হবে। তবে আলোকসজ্জার পরিকল্পনা বাদ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ