atv sangbad

Blog Post

আরও ৯ মামলায় গ্রেফতার মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

নাশকতার আরও ৯টি মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার দেখিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ঢাকার দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত শুনানি শেষে তাকে গ্রেফতার দেখান।

মির্জা আব্বাসের আইনজীবী মহিউদ্দিন চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

এ দিন কারাগার থেকে মির্জা আব্বাসকে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত পল্টন থানার পাঁচ মামলায় এবং ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সুলতান সোহাগ উদ্দিনের আদালত রমনা থানার চার মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

এর আগে, গত ২৪ জানুয়ারি নাশকতার অভিযোগে পল্টন ও রমনা থানায় দায়ের করা পৃথক ৯ মামলায় মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানো ও জামিন শুনানির জন্য আবেদন করেন তার আইনজীবী মহিউদ্দিন চৌধুরী।

গত বছরের ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ঘিরে সহিংসতার ঘটনা ঘটে। এরপর দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বিরুদ্ধে ১১টি মামলা হয়। এর মধ্যে শাহজাহানপুর থানার মামলায় গত ৩১ অক্টোবর রাতে ঢাকার শহীদবাগ থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

পরে মামলাটিতে গত ১ নভেম্বর মির্জা আব্বাসের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ৫ নভেম্বর তাকে কারাগারে পাঠানো হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :