atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > আল্লু অর্জুন এক দিনের পারিশ্রমিক ৮ কোটি !

আল্লু অর্জুন এক দিনের পারিশ্রমিক ৮ কোটি !

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। তবে এসব ক্ষেত্রে ভেবে-চিন্তে কাজ করেন ‘পুষ্পা’খ্যাত এই অভিনেতা।

তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত পরিচালক সুকুমার। আগামী ১৩ আগস্ট মুক্তি পাবে এটি।

কয়েক মাস আগে একটি বিজ্ঞাপনে কাজের প্রস্তাব পান আল্লু অর্জুন। এজন্য তাকে ১০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১ কোটি ৮৯ লাখ রুপির বেশি) পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দেন। কিন্তু কাজটি তার ‘নীতির’ সাথে না মেলায় ফিরিয়ে দেন। এখনো বিজ্ঞাপনে কাজ করেন আল্লু অর্জুন। কাজটি পছন্দ হলে প্রতিদিনের জন্য তাকে কয়েক কোটি টাকা দিতে হয়।

দেশটির গণমাধ্যমে প্রকাশ, কয়েক বছর আগেও আল্লু অর্জুন বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের জন্য ৩০-৬০ লাখ রুপি নিতেন। কিন্তু ‘পুষ্পা’ সিনেমা মুক্তির পর তার জনপ্রিয়তা অবিশ্বাস্য রকমের বেড়ে গেছে। ফলে পারিশ্রমিক বৃদ্ধি করেছেন তিনি। এখন বিভিন্ন পণ্যের ব্র্যান্ডের প্রচারের জন্য প্রতিদিন তাকে পারিশ্রমিক হিসেবে ৬ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৮৮ লাখ টাকা) দিতে হয়। অবিশ্বাস্য মনে হলেও এটিই সত্য।

সর্বশেষ সুকুমার পরিচালনায়, আল্লু অর্জুন অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। বহুল আলোচিত এ সিনেমা ২০২১ সালের ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায়। এ সিনেমা বক্স অফিসে বাজিমাত করে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ায়। বর্তমানে ‘পুষ্পা টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :