atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > ইউএনওর ওপর হামলার ঘটনায় আ.লীগের ৫ নেতা বহিষ্কার

ইউএনওর ওপর হামলার ঘটনায় আ.লীগের ৫ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর হামলা, অফিসে ভাঙচুর ও কর্মকর্তাদের মারধরের ঘটনায় আওয়ামী লীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএইচএম আবু বকর চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে তাঁদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা- মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হেকিম, সদস্য জাকির হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আকরাম হোসেন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল ফকির, ২ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাইদুল।

বহিস্কারের চিঠিতে উল্লেখ করা হয়েছে, জেলার কালীগঞ্জ পরিষদ চত্বরে অশোভন আচরণ এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার কারণে অভিযুক্তদের দল থেকে বহিষ্কার করা হলো। তবে ওই ঘটনায় মামলার প্রধান আসামি ঘটনার উস্কানিদাতা মোক্তারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের নাম নেই বহিষ্কৃতদের তালিকায়।

এ নিয়ে জানতে চাইলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম আবু বকর চৌধুরী জানান, বিষয়টি আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ দেখছেন, তারাই এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

এর আগে শনিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জের ইউএনও ও উপজেলা পরিষদ চত্বরে যানবাহন পার্কিংয়ে নিষেধ করায় হামলা ও ইউএনও অফিস ভাঙচুর করা হয়। এতে আহত হন উপজেলা ইউএনওর গাড়ি চালক রুবেল হোসেন, বিআরডিবি অফিসের কর্মচারী লিটন আহমেদ, প্রকৌশলী অফিসের কর্মচারী রাসেল মিয়াসহ চারজন। এ সময় লাঞ্ছিত হন ইউএনও। ঘটনার পরে শনিবার রাতে আনসার সদস্য এনায়েত উল্লাহ বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলার ঘটনায় মামলা করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :