atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > ইউপি নির্বাচনে বিএনপির অংশ নেওয়া উচিত : এলজিআরডি মন্ত্রী

ইউপি নির্বাচনে বিএনপির অংশ নেওয়া উচিত : এলজিআরডি মন্ত্রী

এস এম ডাবলু (রাজশাহী), এটিভি সংবাদ 

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, নিজেদের জনকল্যাণমুখী দল মনে করলে বিএনপির আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করা উচিত।

শনিবার দুপুরে রাজশাহী মহানগরীর আলিফ লাম মীম ভাটার মোড় থেকে বিহাস পর্যন্ত ৬ দশমিক ৭৯৩ কিলোমিটার দৈর্ঘ্যের চার লেন সংযোগ সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রাজশাহীর উন্নয়ন বিষয়ে মন্ত্রী বলেন, রাজশাহীর অবকাঠামো উন্নয়নে ও জনকল্যাণে যত কাজ করা দরকার, সবই করছেন মেয়র লিটন। যেভাবে উন্নয়ন হচ্ছে, আগামীতে রাজশাহী দেশের অনন্য মহানগরীতে পরিণত হবে। সরকার রাজশাহীকেও সমান গুরুত্ব দিচ্ছে। এই শহর দেশের এক আধুনিক শহরে পরিণত হবে।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। এছাড়া এসময় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ন কবীর, জেলা প্রশাসক আবদুল জলিল এবং রাসিকের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

১৮৯ কোটি ৩৪ লাখ ৫৯ হাজার টাকার এই প্রকল্পের আওতায় ফোরলেন সড়কের দুই পাশে ফুটপাত, একটি ব্রিজ, আটটি কালভার্ট, মিডিয়ান ও ট্রাফিক কাঠামো নির্মাণ করা হয়েছে।

প্রকল্পটির আওতায় ২৯ কোটি ২৮ লাখ ৭৭ হাজার ৫৩২ টাকা ব্যয়ে ১২০ মিটার দৈর্ঘ্য র্যাম ২০২ দশমিক ৫০ মিটারের ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। রাজশাহীর প্রথম ফ্লাইওভার মহানগরবাসীর নজর কেড়েছে। এই সড়ক উদ্বোধনের পর আরও উন্নয়ন কাজ পরিদর্শন করেন এলজিআরডি মন্ত্রী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :