atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > করোনার ভয়াবহ পরিস্থিতি টাঙ্গাইলে

করোনার ভয়াবহ পরিস্থিতি টাঙ্গাইলে

এস এম জামান, এটিভি সংবাদ 

টাঙ্গাইলে করোনাভাইরাসের পরিস্থিতি ভয়াবহ রূপধারণ করেছে। প্রতিদিনই বাড়ছে নতুন নতুন আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় টাঙ্গাইলে ৩১৩টি নমুনা পরীক্ষা করে ১১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ সময়ে একজনের মৃত্যু হয়েছে। শনাক্তের হার ৩৬ দশমিক ১০ শতাংশ।

এ নিয়ে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ৫ হাজার ৮১২ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৯৬ জন। সুস্থ হয়েছেন ৪ হাজার ৩৭১ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৪৪৩ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাব উদ্দিন বলেন, গত এক মাস ধরে জেলায় করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। বিশেষ করে গত এক সপ্তাহ যাবত ৩০ ভাগের বেশি রোগী শনাক্ত হচ্ছে। আমরা কঠোর বিধিনিষেধ আরোপ করার বিষয়ে চিন্তাভাবনা করছি। তিন উপজেলায় কঠোর লকডাউনের পরিকল্পনা রয়েছে।

জেলা প্রশাসক ড. আতাউল গনি বলেন, করোনাভাইরাসের প্রকোপ শুরু করার পর থেকেই আমরা সবাই মিলে সচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছি। সেই সঙ্গে যারা স্বাস্থ্যবিধি মানছেন না তাদের বিরুদ্ধে জরিমানা করা হলেও কাঙ্ক্ষিত মাত্রার ফল পাওয়া যাচ্ছে না। প্রতিদিনই করোনা রোগী বাড়ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জেলার অধিক সংক্রমিত টাঙ্গাইল সদর, কালিহাতী ও মির্জাপুর এই তিন উপজেলায় লকডাউনের পরিকল্পনা রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :