atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > কলকাতায় উড়াল দিচ্ছেন আরিফিন শুভ

কলকাতায় উড়াল দিচ্ছেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর যেন বাতাসে ভাসছেন ঢাকাই সিনেমার নায়ক আরিফিন শুভ। গত শুক্রবার ঘোষণা দিয়েছেন ‘নীলচক্র’ শিরোনামে নতুন সিনেমার। তিনদিন না যেতেই জানা গেল নতুন খবর, এবার না ঢাকা নয় কলকাতায় উড়াল দিচ্ছেন ঢালিউড নায়ক আরিফিন।

কলকাতায় ‘লহু’ শিরোনামে এক ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ। এই সিরিজে শুভর বিপরীতে দেখা যাবে ওপার বাংলার ওটিটি কুইন সোহিনী সরকারকে। আর সিরিজটি পরিচালনা করছেন রাহুল মুখার্জী। যিনি এর আগে ‘কিশমিশ’ ও ‘দিলখুশ’ নামে দুইটি সিনেমা পরিচালনা করেছেন।

জানা গেছে, এই ‘লহু’ সিরিজ দিয়েই ভারতে যাত্রা শুরু করেছে বাংলাদেশের ওটিটি প্লাটফর্ম চরকি। চলতি মাসে সিরিজটি শুট শুরু হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

চলতি বছরটা আরিফিন শুভর জন্য অন্যরকম আশীর্বাদের। সিনেমা হল এবং ওটিটিতে সমানভাবে দাঁপিয়েছেন তিনি। ভারতে চরকির কনটেন্টে কাজ করা নিয়ে আরিফিন শুভ বলেন, অবশ্যই এটা অনেক আনন্দের ও এক্সসাইটমেন্টের বিষয়। সেটা শুধু আমার জন্য না, আমাদের বাংলাদেশের ওটিটির ও সাধারণ যত দর্শক আছেন তাদের জন্যেও এক্সসাইটমেন্টের যে পশ্চিমবঙ্গে চরকির কাজ হতে যাচ্ছে। সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা। আর সর্বোপরি আমার দর্শকের ভালোবাসা, দোয়া ও সাপোর্টের জন্য এতো কিছু; তাদের প্রতি কৃতজ্ঞতা।

‘লহু’ সিরিজেরর জন্য কী কী প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে শুভ বলেন, ‘স্ক্রিপ্ট পড়েছি। পরিচালকের সাথে কয়েক দফায় মিটিং হয়েছে। চরিত্রের মাত্রাটা কি রকম ও কেমন তা বোঝার চেষ্টা করছি। আর শ্যুট শুরু হলে কাজটা আরও ভালোভাবে করতে পারবো আশা করছি।

সিরিজ ‘লহু’ নিয়ে বেশ এক্সাইটেড সোহিনী সরকার। কাজটির জন্য নিজেকে প্রস্তুতও করছেন চরিত্র অনুযায়ী। তিনি বলেন, ‘আমি ভীষণ আনন্দিত ও আশাবাদী কাজটা নিয়ে। কলকাতায় চরকির কাজ শুরু হচ্ছে এতে আমাদের কাজের ক্ষেত্র ও পরিধিও বাড়ল। ভেবেই খুব ভালো লাগছে।

পরিচালক রাহুল মুখার্জী বলেন, পাহাড়ি অঞ্চল। সেখানে একটা সক্রিয় গোষ্ঠীকে সামলাতে একটা বিশেষ দল পৌঁছে যায় সেখানে। তারপর কী হয়, সেই নিয়েই গল্প। এছাড়া শুভ, সহিনী সবাই মিলে যে কাজ হবে এতে মনে হচ্ছে, আমাদের ভৌগোলিক যে বর্ডার আছে সেটা কয়েক যুগের জন্য খুলে দেয়া হচ্ছে। দুটো দেশ মিলেমিশে দারুণ কিছু করে ফেলবো শিল্প দিয়ে।

প্রসঙ্গত, আরিফিন শুভ আর সোহিনী সঙ্গে ওয়েব সিরিজে থাকছেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী আর অনুজয় চট্টোপাধ্যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :