atv sangbad

Blog Post

কেরানীগঞ্জে ৭২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, এটিভি সংবাদ

ঢাকার কেরানীগঞ্জ থেকে ৭২ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. লিটন (২৬), আসলাম মাতবর (২৪) ও মো. শাহাজাহান (২৫)।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকাল ৫টায় কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কুমিল্লার বুড়িচং থেকে কাভার্ড ভ্যান করে তিন মাদক কারবারি কেরানীগঞ্জ মডেল থানার জনি টাওয়ার এলাকায় মাদক নিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে জনি টাওয়ার, কদমতলী ও বন্দডাকপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ।

যার মূল্যে ২১ লাখ ৬০ হাজার টাকা। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। 

তিনি আরো জানান, গেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। মূলত এরা কুমিল্লা থেকে মাদক এনে ঢাকা, কেরানীগঞ্জ ও মাদারীপুরের বিভিন্ন জায়গায় মাদকের বড় বড় চালান সরবরাহ করে থাকে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার সহকারী উপপরিদর্শক আলামিন বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছেন। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :