atv sangbad

Blog Post

খুলনায় বিমান বন্দর গ্যাস লাইনসহ ১৮ দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

খুলনায় পাইপ লাইনে গ্যাস সরবরাহ, বিমান বন্দর নির্মাণ ও অর্থনৈতিক জোন প্রতিষ্ঠাসহ ১৮ দফা দাবিতে মানববন্ধন করেছে উন্নয়নকর্মীরা। বুধবার (৬ মার্চ) দুপুরে নাগরিক সংগঠন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির ব্যানারে নগরীর পিকচার প্যালেস মোড়ে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এসময় মানবন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শেখ আশরাফ-উজ্জামান।

তিনি বলেন, উন্নয়নের দিক থেকে অন্যান্য অঞ্চলের তুলনায় পিছিয়ে রয়েছে খুলনা। পাইপলাইনে গ্যাসের অভাবে শিল্প কলকারখানা চালু হয়নি। বিমান বন্দর নির্মাণ কাজে স্থগিতাদেশ দেওয়া হয়েছে। দীর্ঘদিনেও অর্থনৈতিক জোন প্রতিষ্ঠা হয়নি। শিল্প বিনিয়োগের সম্ভাবনা কাজে লাগাতে পাইপ লাইনে গ্যাস সরবরাহ, স্থগিতাদেশ প্রত্যাহার করে বিমান বন্দর নির্মাণ ও অর্থনৈতিক জোন প্রতিষ্ঠার বিকল্প নেই।

সেইসাথে নাগরিক দুর্ভোগ কমাতে বর্ষা মৌসুমের পূর্বে ড্রেনেজ, পয়ঃনিষ্কাশন ও ওয়াসার উন্নয়ন কাজ শেষ করা, মশক নিধনে কার্যকর ব্যবস্থা, সিটি করপোরেশনের পরিধি বৃদ্ধি, শেখ আবু নাসের স্টেডিয়ামের সংস্কার, ময়ূর নদ খনন, রিভারভিউ সড়ক তৈরি, মেরিন একাডেমি ও ক্যাডেট কলেজ প্রতিষ্ঠার দাবি জানানো হয়।

বক্তৃতা করেন নাগরিক নেতা নিজামউর রহমান লালু, শেখ মোশাররফ হোসেন, শাহীন জামান পন, মোহাম্মদ আলী, আবুল বাসার, মামনুরা জাকির, সরদার রবিউল ইসলাম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :