atv sangbad

Blog Post

ফাইল ছবি

`মানুষের ওপর যাদের আস্থা ও বিশ্বাস নেই তারা নির্বাচন বানচালের চেষ্টা করে’

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষের ওপর যাদের আস্থা ও বিশ্বাস নেই তারা নির্বাচন বানচালের চেষ্টা করে। একটা নির্বাচন বানচাল করলে দেশের অনেক বড় ক্ষতি হয়ে যায়।

শনিবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে গোপালগঞ্জ-৩ আসনের দলীয় মনোনয়ন ফরম কেনেন তিনি। এসময় সাংবাদিকদের সম্মুখীন হয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, নিয়ম মেনে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা হয়েছে। আমরা ভেবেছিলাম অন্যান্য দল নির্বাচনে আসবে। যারা নির্বাচনে এসেছে সবাইকে ধন্যবাদ জানাই। যাদের মানুষের উপর আস্থা নেই, বিশ্বাস নেই তারা নির্বাচন বানচালের চেষ্টা করে যাচ্ছে। একটা নির্বাচন বানচাল করলে দেশের যে একটা বড় ক্ষতি হয়, তা দুঃখজনক।

প্রধানমন্ত্রী বলেন, ২০১৩-১৪ সালে আমরা দেখেছি বহু মানুষ আগুনে পুড়েছে। এখন আবার আগুন সন্ত্রাস শুরু হয়েছে। এটা কোন ধরণের রাজনীতি আমি বুঝি না। যাদের মানুষের উপর আস্থা নেই, বিশ্বাস নেই তারা নির্বাচন বানচালের চেষ্টা করে যাচ্ছে। এভাবে নির্বাচন বানচাল করে গণতন্ত্রকে ব্যহত করতে চায় বিএনপি-জামায়াত। আমি দেশের মানুষের প্রতি আহ্বান জানাই, যারা ধ্বংসাত্নক কাজ করছে তাদের প্রতিহত করতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :