atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > জাপা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ ব্যানারে ময়মনসিংহ জেলা জাপার মত বিনিময় সভা অনুষ্ঠিত

জাপা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ ব্যানারে ময়মনসিংহ জেলা জাপার মত বিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

ময়মনসিংহ সার্কিট হাউস মাঠ ও পার্ক সংলগ্ন কারিগরী বৌদ্ধ শ্রমিক হলে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা-এরশাদের ব্যানারে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির উদ্যোগে এক মত বিনিময় সভা আজ (৮ আগস্ট) সোমবার বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

মতিউর রহমানের সভাপতিত্বে ও সাগরের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা-এরশাদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নাফিজ মাহাবুব।

বক্তব্য রাখেন জেলা জাপা নেতা মো. আব্দুস সালাম মানু। ফারজানা আক্তার নুপুর, আসাদুজ্জামান, ফেরদৌসী, জামাল উদ্দিন, রাবিয়া সুলতানা, বোরহান উদ্দিন সিজার, ভালুকার সুধান বাবু, নান্দাইলের আব্দুস সালাম মাষ্টার, গফরগাঁও এর আজাহারুল ইসলাম, ফুলবাড়ীয়ার রেজাউল ইসলাম আরাফাত, ত্রিশালের জামাল উদ্দিন, শামিম আল রশীদ মহানগরের রজব আলী, মো. হানিফসহ প্রমূখ নেতৃবৃন্দ।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আরাফাত হানি। প্রধান অতিথি নাফিজ মাহাবুব তার বক্তব্যে বলেন ময়মনসিংহ জেলা হচ্ছে জাতীয় পার্টির একটি উর্বর স্থান।

জাতীয় পার্টির দুর্দিনের ও এরশাদ পরিবারের কান্ডারী মানবিক নেত্রী মেডাম বিদিশা এরশাদ পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া গঠনতন্ত্র অনুযায়ী কাজ করার নির্দেশ প্রদান করেন, এ নির্দেশনা মোতাবেক কাজ করছি।

জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের বুকে যখন রক্তক্ষরণ হচ্ছিল সেই দিন জ্যেষ্ঠতার ভিত্তিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণার নামে একটি অসাধু পথের মাধ্যমে স্বাক্ষর জালিয়াতি করে জি.এম কাদের নিজেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলে ঘোষণা করেন।

ksrm

তিনি আরও বলেন শুধু তাই নয়; পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ পরলোক গমন করার সাথে সাথেই অতি উৎসাহী নেতৃবৃন্দের কথায় জি.এম কাদের তড়িঘড়ি করে নিজেকে চেয়ারম্যান ঘোষণা করেন। স্বঘোষিত চেয়ারম্যান হিসেবে কাজ করে ক্ষান্ত হননি পল্লীবন্ধুর গঠন করা গঠনতন্ত্রের তোয়াক্কা না করে নিজের ব্যক্তিস্বার্থ হাসিল করার উদ্দেশ্যে মনগড়া একটি পদ তৈরী করে মেডাম রওশন এরশাদকে প্রধান পৃষ্ঠপোষক নামে পদায়ন করে নিজের পথ পরিষ্কার করেন।

এ ক্ষেত্রে মেডাম রওশন এরশাদের সাথেও প্রতারণা করা হয়েছে। সেদিনও সারাদেশের মানুষ ও বৃহত্তর ময়মনসিংহের মানুষ ব্যথিত হয়েছিল। জি এম কাদের যখন অর্থের বিনিময়ে পদ পদবী বাণিজ্য শুরু করেন তখন মেডাম বিদিশা-এরশাদ প্রতিবাদ করে বলেন জাতীয় পার্টিকে ধ্বংস করা যাবে না।

মেডাম বিদিশা-এরশাদ রাতদিন অকান্ত পরিশ্রম করে দেশের সকল জেলা ও মহানগর কমিটিকে সুসংগঠিত করে চলছেন। বাংলাদেশের আসল জাপার নেতা হচ্ছেন মেডাম বিদিশা-এরশাদ। তার নেতৃত্বেই জাতীয় পার্টি সুসংগঠিত হবে। শুরুতেই আয়োজকবৃন্দ প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন।

জাতীয় পার্টি বাংলাদেশের গণমানুষের আস্থা ও বিশ্বস্ত দল। দেশের উন্নয়নের রূপকার, দেশ গড়ার স্বপ্ন নিয়ে যে মানুষটি অক্লান্ত পরিশ্রম করে গেছেন তিনি পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ। জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ এ দেশের আগামীর রূপকার, উন্নয়নের মহাশক্তি এমনটি বললেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :