atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে জাতীয় পার্টির কমিটি গঠন

জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে জাতীয় পার্টির কমিটি গঠন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলাধীন জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গতকাল (৪ মে) বৃহস্পতিবার রাতে জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।

উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অনুষ্ঠিত এক কর্মী সম্মেলনে এ কমিটি ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ-সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির নেতা আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, ফজলুল হক, দিলীপ ভূঁইয়া, অসিত ভূঁইয়া, দেলোয়ার হোসেন, কবির মোল্লা, নাসির মেম্বার, বকুল মেম্বার, নিলুফা আক্তার ময়না, মনির মেম্বার ও বদিউজ্জামান বধু মেম্বারসহ জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী।

কর্মী সম্মেলনে জামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে জাতীয় পার্টির সভাপতি হিসাবে নির্বাচিত হন মো. কামরুজ্জামান কামরুল মেম্বার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন আব্দুল হাই। সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন মো. শাহাদাত হোসেন, নবী হোসেন ও মো. রমজান।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৯নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হন আবুল কালাম চন্দন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. মুজিবুর রহমান। জাতীয় যুব সংহতির সভাপতি নির্বাচিত হন মো. শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. লিটন মিয়া। এছাড়া জাতীয় মহিলা পার্টির সভাপতি নির্বাচিত হন শিল্পী বেগম মেম্বার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন তাহমিনা আক্তার।

এদিকে জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হন নাসির উদ্দিন মেম্বার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন সাবেক ইউপি সদস্য বকুল মিয়া মেম্বার। সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন মো. ওসমান মিয়া। জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি নির্বাচিত হন দ্বীল মোহাম্মদ। জাতীয় যুব সংহতির সভাপতি নির্বাচিত হন মো. মিছির আলী। সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. হেকিম আলী।

ওয়ার্ড ভিত্তিক জাতীয় পার্টির সুন্দর কমিটি গঠনের ভূয়সী প্রশংসা করেন এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টির জন্য এ এক মাইল ফলক বলে মন্তব্য তাঁর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :