atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > জার্মান সরকারের অর্থায়নে ল্যাপটপ পেলো বুটেক্সের চার শিক্ষার্থী

জার্মান সরকারের অর্থায়নে ল্যাপটপ পেলো বুটেক্সের চার শিক্ষার্থী

বুটেক্স সংবাদদাতা, এটিভি সংবাদ
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) শিক্ষার্থীদের স্কলারশিপ সহায়তা প্রদানের লক্ষ্যে জার্মান সরকারের অর্থায়নে BUTEX-GIZ-KiK প্রকল্পের আওতায় ৪ জন কৃতি শিক্ষার্থীকে ল্যাপটপ প্রদান করা হয়। রোববার ২৪ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে উপহার বিতরনী অনুষ্ঠিত হয়।
ল্যাপটপ পাওয়া শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের ৪৭তম ব্যাচের ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তানজিনা আক্তার ও আব্দুল ওয়াসেত, টেক্সটাইল ফ্যাশন এন্ড ডিজাইন বিভাগের শিক্ষার্থী সানজিদা জাহান এবং ডাইজ অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো: আতিকুর রহমান।
ল্যাপটপ বিতরনী আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান, BUTEX-GIZ-KiK প্রকল্পের সমন্বয়ক ড. মোহাম্মদ আব্বাস উদ্দীন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক ড. মোঃ রিয়াজুল ইসলাম, GIZ বাংলাদেশ অফিসের টেকনিক্যাল এডভাইজার মোঃ আসাদুজ্জামান রুমান, KIK বাংলাদেশ অফিসের হেড অব সিএসআর মানজুর হোসাইন কাশফিন প্রমুখ।
উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয়ের হাজারো শিক্ষার্থীদের মধ্য হতে অনেক আশা নিয়ে তোমাদের নির্বাচন করা হয়েছে। তোমরা যারা স্কলারশীপ পেয়েছ এটা একটা দারুন সুযোগ। অনেকের মধ্যে ইনকামের প্রবনতা দেখা যায়। এদিকে ঝুঁকে গেলে হবে না। তিনি GIZ এবং KiK কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ আপন করেন। পাশাপাশি শিক্ষার্থীদের শিক্ষা সহায়ক কার্যক্রম আরো প্রসারিত করতে আহবান জানান।
ল্যাপটপ গ্রহণ করা কৃতি শিক্ষার্থীরা জানান, আমরা এ প্রকল্পের সহয়তা পেয়ে অত্যন্ত আনন্দিত। আমরা এই সুযোগের জন্য খুবই কৃতজ্ঞ। এই সুযোগকে কাজে লাগানোর জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করব এবং নিজেদেরকে এর যোগ্য করে তুলব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :