atv sangbad

Blog Post

ডিভোর্সের বার্তায় মাহি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

নিজের ফেসবুকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে এক ভিডিওতে ডিভোর্সের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে ওই ভিডিও বার্তায় তিনি স্বামী রাকিবের প্রশংসা করেছেন। তিনি বলেন, রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি।

মাহি বলেন, আজকে এ রকম একটা ভিডিও করতে হবে সেটা ভাবিনি। তবে মনে হয়েছে সবাইকে বলার সময় হয়েছে। নিজেদের ভালোর জন্যই সবার জানা উচিত। একটা ছাদের নিচে দুটি মানুষ কেন ভালো নেই, সেটা তারাই ভালো জানে। এটা বাইরের থেকে বোঝা যাবে না। অনেক দিন যাবৎ আমরা আলাদা থাকছি। আমরা দু’জন মিলেই এ সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটিও দুজন মিলেই ঠিক করব। আমার কলিজার টুকরা ফারিসের ছবি যখন পোস্ট করি তখন আপনারা অনেক বাজে কমেন্ট করেন। হয়তো এখন এসব বুঝতে পারে না; কিন্তু একসময় এসব বুঝবে, তখন নিশ্চয়ই কষ্ট পাবে। দয়া করে এসব করবেন না। আপনারা আমার ছেলে ফারিসের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। ’

মাহি আরও বলেন, আমি নতুন করে কাজ শুরু করব। জীবনে আমার অনেক যুদ্ধ। বাচ্চাটা বড় হবে। ওর জন্য অনেক কিছু করার আছে। সবাই দোয়া করবেন, যেন ফারিসকে নিয়ে আমার পথচলা মসৃণ হয়।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে পুত্রসন্তান ফারিস রয়েছে। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। এটি রাকিবের দ্বিতীয় সংসার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :