atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > তরুণীকে ডেকে বন্ধুকে সাথে নিয়ে ধষর্ণের অভিযোগ, গ্রেফতার ১

তরুণীকে ডেকে বন্ধুকে সাথে নিয়ে ধষর্ণের অভিযোগ, গ্রেফতার ১

টাঙ্গাইল প্রতিবেদক, এটিভি সংবাদ

টাঙ্গাইলের কালিহাতীতে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কে ডেকে এনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকের বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার প্রধান আসামি প্রেমিক পলাতক রয়েছে। কালিহাতী থানার এসআই সাজ্জাদ এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার উপজেলা এলেঙ্গা পৌলী এলাকায় পরিত্যক্ত একটি ঘরে এ ঘটনা ঘটে।

বুধবার দুপুরে ধর্ষিতা তরুণীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করার জন্য ও অভিযুক্ত সোহেলকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত বন্ধু সোহেল রানা (৩০)উপজেলার ফটিকজানী গ্রামের শাহজাহানের ছেলে । প্রধান আসামি প্রেমিক উপজেলার মহেলা গ্রামের সেকান্দর আলীর ছেলে মোহাম্মদ আলী (২৫)।

জানা গেছে, টাঙ্গাইল সদর থানার তরুণীর সঙ্গে কালিহাতী উপজেলা মহেলা গ্রামের মোহাম্মদ আলীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে সোমবার দুপুরে ভুক্তভোগী তরুণীকে বিয়ের কথা বলে নিয়ে আসে। পরে ভুক্তভোগীকে উপজেলা পৌলী এলাকায় একটি পরিত্যক্ত ঘরে ধর্ষণ করে প্রেমিক । ধর্ষণের পর বন্ধু সোহেলের কাছে ভুক্তভোগীকে তুলে দেয়। বন্ধ সোহেলও ফের ধর্ষণ করে।

ওই সময় ভুক্তভোগীর অস্বাভাবিক আচরণ দেখে স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে সংবাদ দেয়। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কালিহাতী থানার এসআই সাজ্জাদ জানান, ভুক্তভোগী তরুণীর পিতা থানায় এসে প্রেমিক মোহাম্মদ আলী (২৫) ও বন্ধু সোহেল (৩০)কে আসামি করে মামলা করেছেন। অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করা হয়। প্রধান আসামি মোহাম্মদ আলীকে গ্রেফতারের অভিযান চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :