atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > থানায় টাকা না দেওয়ায় রাস্তার উন্নয়ন কাজ বন্ধ করল পুলিশ!

থানায় টাকা না দেওয়ায় রাস্তার উন্নয়ন কাজ বন্ধ করল পুলিশ!

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি, এটিভি সংবাদ 

থানায় টাকা না দেওয়ায় রাস্তার প্রটেকশন ওয়াল ভরাট বন্ধ করে দিয়ে ড্রেজারের (ভেকু) ব্যাটারি খুলে নিয়ে গেছে পুলিশ। এতে রাস্তার উন্নয়ন কাজ বন্ধ হয়ে গেছে।

এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করেছেন বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের গোবিন্দপাড়া সরদারপাড়া গ্রামবসী।

শুক্রবার সকাল ১০টায় গোবিন্দপাড়া দাখিল মাদ্রাসাসংলগ্ন হাটগাঙ্গোপাড়া-দামনাশ সড়কের দুই পাশে দাঁড়িয়ে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেন গোবিন্দপাড়ার সরদারপাড়া গ্রামের শতাধিক নারী-পুরুষ।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে মাদ্রাসা মাঠে প্রতিবাদসভায় বক্তারা অভিযোগ করেন, গোবিন্দপাড়া ইউনিয়নের গোবিন্দপাড়া গ্রামের সরদারপাড়ায় প্রায় দেড় শতাধিক পরিবার বসবাস করে। ওই গ্রামে প্রবেশের একমাত্র রাস্তা পুকুরে ভেঙে যাওয়ায় তা রক্ষার জন্য সম্প্রতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিজন সরকার রাস্তার ধারে প্রটেকশন ওয়াল নির্মাণ করেন।

এরপর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান নিজ উদ্যোগে ওই রাস্তার সংস্কারের জন্য পুকুরের পানি শুকিয়ে ড্রেজার দিয়ে মাটি কেটে প্রটেকশান ওয়াল ভরাটের কাজ শুরু করেন। কিন্তু এই কাজের জন্য থানায় কোনো টাকা না দেওয়ায় বৃহস্পতিবার থানা থেকে কয়েকজন পুলিশ এসে প্রটেকশান ওয়ালে মাটি ফেলার কাজ বন্ধ করে দিয়ে ড্রেজারের ব্যাটারি খুলে নিয়ে যায়।

ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান পুলিশের এই ধরনের কর্মকান্ডে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা প্রকৌশলীকে (এলজিইডি) অবহিত করেছেন বলে জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল আলম বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হবে।

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য বাগমারা থানার ওসি অরবিন্দ সরকারকে কল দেওয়া হলে তিনি এটিভি সংবাদকে বলেন, যুগান্তর প্রতিনিধি সুজন আমাকে দু’বার ফোন দিয়েছিলো ঠিকই আমি ব্যস্ততায় ফোন ধরতে পারিনি। আর এ কারণেই তিনি মনগড়া যা ইচ্ছে তাই লিখে ফেললেন। যা সত্য নয়, তা লিখে গোটা বিষয়টাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে বলে মন্তব্য করেন ওসি অরবিন্দ সরকার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :