atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > দশ দিনেই বিয়ের পিড়িতে ‘রাতাসান’ নায়িকা

দশ দিনেই বিয়ের পিড়িতে ‘রাতাসান’ নায়িকা

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে গত ২৬ অক্টোবর অভিনেত্রী অমলা পালের জন্মদিন পালিত হয়। জন্মদিনে জন্মদিনে তাকে প্রেমের প্রস্তাব দেন উদ্যোক্তা জগৎ দেশাই। সেদিনের পার্টিতেই প্রেমের প্রস্তাবে রাজি হন ‘রাতাসান’ নায়িকা। প্রস্তাবের ১০ দিনের মধ্যেই বসলেন বিয়ের পিঁড়িতে।

ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের ছবি পোস্ট করে তাদের বিয়ের খবর জানিয়েছেন এই নবদম্পতি। অভিনেত্রী জগৎ দেশাইয়ের সাথে রবিবার (৫ নভেম্বর) কেরালার কোচিতে একটি পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধেন। বেশ আড়ালে আর ঘনিষ্ঠ আয়োজনের মধ্য দিয়েই বিয়ে সারলেন অমলা পল। বিয়ের অনুষ্ঠানের পরপরই, দম্পতি ইনস্টাগ্রামে একটি যৌথ পোস্ট করে সবাইকে বিশেষ অনুষ্ঠান সম্পর্কে বার্তা দেন। উভয়েই বড়দিনের সঙ্গে ম্যাচিং করে ল্যাভেন্ডার রঙের জাতিগত পোশাক পরিধান পরিধান করেন। অমলা পরনে ল্যাভেন্ডার রঙের লেহেঙ্গা এবং জগৎ পরেছিলেন শেরওয়ানি।

ব্যক্তিজীবনে অমলা পরিচালক এ এল বিজয়কে বিয়ে করেছিলেন। দুই বছর একসাথে থাকার পর ২০১৬ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তার পর থেকেই অমলা পল নিজের সম্পর্ক নিয়ে আর কোনো ঘোষণা দেননি। অবশেষে নিজের নতুন জীবনসঙ্গী খুঁজে পেলেন এ অভিনেত্রী।

অমলা পল ২০০৯ সালে ‘নীলথামারা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। অভিনেত্রী ময়না (২০১০), দেভা থিরুমাগাল (২০১১), থালাইভা (২০১৩) এবং ‘রাতাসান’-এর মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল মালায়ালাম সিনেমা ‘দ্য টিচার’ এবং তামিল সিনেমা ‘ক্যাডাভার’-এ। দুটি সিনেমাই ২০২২ সালে মুক্তি পেয়েছিল।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :