atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > নারায়ণগঞ্জের সোনারগাঁ এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত!

নারায়ণগঞ্জের সোনারগাঁ এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত!

নারায়ণগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

সড়ক দুর্ঘটনা এখন নিয়ন্ত্রণের বাইরে। প্রতিনিয়ত ঘটছে ভয়াবহ এ দুর্ঘটনা। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) গাড়ি চাপায় ওয়াহিদ হোসেন দিলীপ (৪৫) নামের এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছে।

রোববার বিকালে ঐতিহাসিক আমিনপুর এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ব্যবসায়ীকে চাপা দিলে সে নিহত হয়।

নিহত ওয়াহিদ হোসেন দিলীপ সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের মসলেউদ্দিনের ছেলে।

দুর্ঘটনার পর দিলীপকে মুমূর্ষু অবস্থায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। এসময় তথ্য সংগ্রহ করতে স্থানীয় সাংবাদিকরা সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সেখানে ডা. মোশারফ হোসেন সিজান তাদের ওপর চড়াও হয়ে কক্ষ থেকে বের করে দেন। এক পর্যায়ে তিনি সাংবাদিকদের ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহিমকে একাধিকবার মোবাইল ফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

তবে এসিল্যান্ড অফিসের একাধিক সূত্র জানায়, দুর্ঘটনার সময় গাড়িতে থাকা সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম, এসিল্যান্ড কার্যালয়ের প্রধান সহকারী দীপাল দেবনাথ ও কর্মচারী সোহানও আহত হন।

নিহতের ভাতিজা জোবায়ের হোসেন জানান, উপজেলার সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের মসলেউদ্দিনের ছেলে ওয়াহিদ হোসেন দিলীপ স্থানীয় মুন্সিরাইল বাজারের কামাল ভূঁইয়া মার্কেটে দোকান ভাড়া নিয়ে টাইলস ব্যবসা পরিচালনা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। রোববার বিকালে তিনি আদমপুর বাজারে যাওয়ার পথে আমিনপুর এলাকায় সাদা রঙের সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীমের সরকারী গাড়ি (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিখা) নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে এসে তাকে চাপা দেয় ও টিনের ভেড়া ভেঙে একটি বাড়ির আঙ্গিনায় ঢুকে পড়ে।

এসময় ঘটনাস্থল থেকে দিলীপকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এলাকাবাসী জানায়, উপজেলার সাদিপুর ইসলামিয়া সিনিয়র আলীম মাদ্রাসায় গভর্ণিংবডির নির্বাচনের দায়িত্ব পালন শেষে এসিল্যান্ড মো. ইব্রাহীম, এসিল্যান্ড অফিস কার্যালয়ের প্রধান সহকারী দীপাল দেবনাথ, কর্মচারী সোহান ও চালক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে সরকারি সাদা রঙের গাড়ীযোগে ফিরছিলেন। পথে গাড়িটি সোনারগাঁ পৌরসভার আমিনপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে টাইলস ব্যবসায়ী ওয়াহিদ হোসেন দীলিপ নামে এক পথচারীকে চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনারগাঁ পৌরসভা থেকে আদমপুর সড়কের আমিনপুর এলাকায় বিকালে ৫টার দিকে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) বহনকরা (নারায়ণগঞ্জ-ঠ-১১-০০২১) গাড়িটি দ্রুতগতিতে এসে দিলীপকে চাপা দিয়ে একটি বাড়ির টিনের বেড়া ভেঙ্গে ভেতরে ঢুকে যায়। এসময় গাড়িতে থাকা সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম, এসিল্যান্ড অফিস কার্যালয়ের প্রধান সহকারী দীপাল দেবনাথ ও কর্মচারী সোহানও আহত হন। গাড়িটিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোবাইল কোর্ট লেখা ছিল।

শামীম নামের এক প্রত্যক্ষদর্শী জানান, এসিল্যান্ডের গাড়িটি সকলের কাছে পরিচিত। যে গতিতে গাড়িটি আসছিল। এমন গতিতে মহাসড়কেও গাড়ি চলে না। লিংক রোডে মনে হয়েছে ১০০ গতিতে গাড়িটি আসছিল। গাড়িটি পথচারী দিলীপকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। তবে হাসপাতাল কর্তৃপক্ষ কী কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালো সেটা বুঝতে পারছি না।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান পিপিএম বলেন, দুর্ঘটনায় আহত টাইলস ব্যবসায়ীকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছিল। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যাওয়ার বিষয়টি আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, নিহত পরিবারের সঙ্গে আমাদের আলোচনা চলছে। এসিল্যান্ডের গাড়ির চালকের গাফলতি রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :