atv sangbad

Blog Post

নারায়ণগঞ্জে ৩০ মামলার আসামি জয়নাল দুই সহযোগীসহ গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, এটিভি সংবাদ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে চারজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দুই সহযোগীসহ শীর্ষ সন্ত্রাসী জয়নাল আবেদীন ওরফে জয়নালকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ জুলাই) বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। রোববার (২৩ জুলাই) রাতে নিজ বাড়ির সামনে থেকে দুই সহযোগী কাওছার ও আলমসহ জয়নালকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় গুলিসহ দুটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ হেরোইন।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গ্রেফতার জয়নাল চনপাড়ার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং দুর্ধর্ষ জয়নাল গ্রুপের প্রধান। তার বিরুদ্ধে অন্তত ৩০টি মামলা রয়েছে। তবে এখন পর্যন্ত ২২টি মামলা শনাক্ত হয়েছে। বাকি মামলাগুলো সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে।
গত শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত চনপাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে শমসের ও জয়নাল গ্রুপের সন্ত্রাসীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে চারজন গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় করা মামলায় জয়নাল ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। তবে অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে আলাদা দুটি মামলা হয়েছে বলে জানান তিনি।
এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :