atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > নিক জোনাস-প্রিয়াঙ্কার বিয়ে ছিলো চুক্তির!

নিক জোনাস-প্রিয়াঙ্কার বিয়ে ছিলো চুক্তির!

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

সময়ের আলোচিত জনপ্রিয় দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এই সেলিব্রেটি জুটির বিয়ে হয়েছে রূপকথার মতোই। যা এখনো সবার হৃদয়ে দাগ কেটে আছে। কিন্তু সম্প্রতি উঠে এসেছে নতুন একটি খবর যা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

ব্রিটিশ সাময়িকী এলের বরাতে বলিউড বাবলের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা স্বীকার করেছেন, বিয়ের আগে একটি চুক্তি করেছিলেন তারা। আর সেটি হলো, মাসে অন্তত একবার তাদের একত্র হতে হবে, তা সে যত ব্যস্ততাই থাকুক।

বিয়ের আগে নিকের সঙ্গে চুক্তি প্রসঙ্গে এলেকে প্রিয়াঙ্কা বলেন, প্রতি তিন সপ্তাহে আমাদের দেখা হয়। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন, মাসে অন্তত কয়েক দিনের জন্য আমরা উড়ে যাই। বিয়ের জন্য এটাই ছিল আমাদের নিয়ম। নইলে আমরা কখনো পরস্পরকে দেখতে পেতাম না।

২০১৮ সালের ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে বিয়ে হয় প্রিয়াঙ্কা চোপড়ার। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাদের রাজকীয় বিয়ের আয়োজন। সনাতন ও খ্রিস্টান রীতিতে হয় তাদের বিয়ে। ভারতের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয় তাদের বিয়ের পার্টি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তারা দারুণ সব ছবি শেয়ার করে নিজেদের ভালোবাসার গল্প ভক্তদের জানান দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :