atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > নড়াইলে দুই নারীর যাবজ্জীবন কারাদণ্ড

নড়াইলে দুই নারীর যাবজ্জীবন কারাদণ্ড

নড়াইল থেকে শহিদুল ইসলাম, এটিভি সংবাদ 

নড়াইলে মাদক মামলায় দুই নারী আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদÐ দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন- যশোররের বেনাপোল পোর্ট থানার ভবের বেড় গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী মোছা. নাছিমা খাতুন ও একই গ্রামের আজগার আলীর স্ত্রী মোছা. ববিতা খাতুন। রায় ঘোঘণার সময় আসামি নাছিমা আদালতে উপস্থিত থাকলেও ববিতা পলাতক রয়েছেন।

এছাড়া তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার (২ জুন) অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. কেরামত আলী এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ২০১৩ সালের ৩১ মার্চ দুপুরে কালিয়া থানা পুলিশ উপজেলার পেড়লী ফকরুল শেখের বাড়ির পাশে মাদকবিরোধী চেকপোস্ট বসায়। চেকপোস্টে তল্লাশি চলাকালে ববিতার হাতে থাকা ব্যাগ থেকে ২৬ বোতল ও নাছিমার কামিজের মধ্যে থেকে ১৪ বোতল মোট ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার পূর্বক আটক করে পুলিশ।

মামলা চলাকালে জামিনে মুক্ত হয়ে আসামি ববিতা পালিয়ে যান। তাদের বিরুদ্ধে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ। পুলিশ তদন্ত শেষে দুই মাদক কারবারির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় এ রায় দেন আদালত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :