atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > প্রথম এই প্রশ্ন করেছেন, তাই ছাড় দিলাম: তানজিন তিশা 

প্রথম এই প্রশ্ন করেছেন, তাই ছাড় দিলাম: তানজিন তিশা 

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনয় গুনে বাংলার হৃদয় জয় করে নিয়েছেন। গত বুধবার  মাঝরাতে ঘুমের ওষুধ সেবন করায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে। হঠাৎ হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। পরে রাজধানীর পান্থপথের বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। বৃহস্পতিবার বিকালে সুস্থ হয়ে হাসপাতালে থেকে বাসায় ফেরেন অভিনেত্রী।

তিশা হাসপাতালে ভর্তির বিষয়টি নিয়ে গণমাধ্যমে ‘আত্মহত্যার চেষ্টা’ উল্লেখ করে খবর প্রকাশিত হয়। সাথে জুড়ে দেওয়া হয় ছোটপর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে জটিলতা নিয়ে তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

হাসপাতালে ভর্তির বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে সর্বোচ্চ ক্ষমতা ব্যবহার করে ‘দেখে নেবেন’ বলেও জানান অভিনেত্রী তিশা। একপর্যায়ে তিনি বলেন, সাংবাদিকরা প্রশ্ন করলেই উত্তর দিতে বাধ্য নই আমি। আপনি প্রথম এই প্রশ্ন করেছেন, তাই আপনাকে ছাড় দিলাম। এর পর কেউ সাহস করে আমাকে এই প্রশ্ন করলে আর ছাড় দেওয়া হবে না। তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে― এটি আমি প্রমিজ করলাম।

সাংবাদিকদের সাথে এভাবে কথা ও মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিনোদন সাংবাদিকদের মতে, তিশা একজন শিল্পী হয়ে সাংবাদিকদের এভাবে হুমকি দিতে পারেন না। তার এ বক্তব্য প্রত্যাহার করে সাংবাদিকদের কাছে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আইনিব্যবস্থা নেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :