https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আওয়ামী লীগ ও বিএনপি’র ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ বক্সে আগুন - atv sangbad আওয়ামী লীগ ও বিএনপি’র ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ বক্সে আগুন - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নিলামে তোলা হচ্ছে মোংলা বন্দরে আমদানি হওয়া ৪০টি গাড়ি সেঞ্চুরি করা অশ্বিনকে ফেরালেন তাসকিন, চারশর আগেই থামল ভারত চট্টগ্রাম থেকে অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার দেশে নতুন কোনো ইটভাটার অনুমতি নয়, বন্ধ হচ্ছে অবৈধ ৩৪৯১টি: পরিবেশ উপদেষ্টা একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার

আওয়ামী লীগ ও বিএনপি’র ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ বক্সে আগুন

রিপোর্টার নাম / ৭ Time View
Update : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩, ২:৪৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

রাজধানীর কাকরাইল এলাকায় আওয়ামী লীগ, বিএনপি ও পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে। জবাবে পুলিশ রাবার বুলেট ও কাঁদানেগ্যাস ছুড়ে। এক পর্যায়ে পুলিশ পিছু হটলে সড়কে অবস্থান নেয় বিএনপির নেতাকর্মীরা।

শনিবার দুপুর ১টার দিকে এই সংঘর্ষ শুরু হয়। বর্তমানে পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ওই এলাকায় বিএনপির নেতা-কর্মীরা কাকরাইল মোড়ে অবস্থান নেয়। এদিক দিয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিতে গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের অনুসারীরা আসে। এ সময় বিএনপির নেতা-কর্মীরা ওই গাড়িটির ওপর হামলা চালায়। পুলিশ বাধা দিতে এলে পুলিশের ওপর হামলা করে তারা।

এসময় প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের বাসভবনে ঢুকে যায় কেউ কেউ। দুর্বৃত্তরা প্রধান বিচারপতির বাসভবনে ভাঙচুর করে। ঘটনাস্থলে আটটি পিকআপ ও একটি বাস ভাঙচুর করে পরে পুলিশ বক্সে আগুন দেওয়া হয়।

তোপের মুখে সাউন্ড গ্রেনেড ছুড়তে ছুড়তে পিছু হটে পুলিশ। পরে ঘটনাস্থলে অবস্থান নেয় বিজিবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ