atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একযুগ ধরে ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেফতার

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একযুগ ধরে ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেফতার

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতীয় অভিনেতা-নির্মাতা-প্রযোজক মনোজ রাজপুতকে। শুক্রবার দেশটির ছত্রিশগড়ের ভিলাই থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ২৯ বছর বয়সী ভুক্তভোগী নারী মনোজ রাজপুতের আত্মীয়। গত ১৩ বছর ধরে ভুক্তভোগী নারী যৌন নির্যাতনের শিকার বলে অভিযোগ করেছেন।

দেশটির রেলওয়ে থানার এসএইচও (স্টেশন হাউজ অফিসার) রাজকুমার বোর্ঝ বলেন, ‘গত ২২ ফেব্রুয়ারি পুরোনো ভিলাই রেলওয়ে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১১ সাল থেকে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছেন রাজপুত। কিন্তু সে তার প্রতিশ্রুতি না রাখায় পুলিশের দ্বারস্থ হন ওই নারী।’ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭ এবং পকসো ধারায় মামলা দায়ের হয়েছে। প্রথমবার যখন শারীরিক সম্পর্ক করেন তখন ভুক্তভোগী নারী নাবালিকা ছিলেন। এজন্য পকসো ধারা মামলায় যুক্ত করা হয়েছে বলেও জানান পুলিশ অফিসার রাজকুমার বোর্ঝ।

‘গাঁও কে জিরো, শহর মে হিরো’সহ একাধিক সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ। তার রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনা সঙ্গেও যুক্ত তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :