atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বুবলীর নতুন প্রেমের গুঞ্জন

বুবলীর নতুন প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

বুবলীকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে। শবনম ইয়াসমিন বুবলী নাকি প্রেম করছেন গানবাংলা চ্যানেলের কর্ণধার ও সংগীতশিল্পী তাপসের সঙ্গে। অপু বিশ্বাসের সংসার ভেঙে ব্ল্যাকমেইল করে সন্তান নেওয়ার পর এবার মুন্নীর সংসার ভাঙন ধরাতে চাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। এমনই দাবি করা একটি পোস্ট এসেছে খোদ তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক থেকে।

শনিবার (৪ নভেম্বর) সকাল থেকেই এই গুঞ্জন ভাইরালে রূপ নেয়। চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপ, ফেসবুক পেজে বিষয়টি নিয়ে বেশ চর্চা চলছে। তবে ফের প্রেমের গুঞ্জন নিয়ে মুখে কুলুপ এটেছেন এই নায়িকা।

বুবলীর প্রেমের গুঞ্জনের সূত্রপাত সংগীত শিল্পী কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক থেকে। মুন্নির ফেসবুক পেজে এক স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘তাপস ও বুবলীর মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’

ফারজানা মুন্নির স্ট্যাটাসটি এখন দেখা না গেলেও এর স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

বিষয়টি নিয়ে গানবাংলা টিভির জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক গণমাধ্যমে বলেন, ‘আমি ঘুম থেকে উঠেই বিষয়টি দেখেছি, আমরা স্টেটমেন্ট আকারে জানাচ্ছি। আমি যত দূর শুনেছি যে হ্যাকড হয়েছে। এরকম তো হওয়ার কোনো কারণ নাই। কারণ অফিসিয়ালি যা কিছু ঘটে- কাজকর্ম আমাদের সামনেই ঘটে তো। আর্টিস্টদের সঙ্গে খুবই সন্মানজনক সম্পর্ক। এগুলো অপাঠ্য কথা। এটা বেসিক্যালি ইমেজ নষ্ট করার জন্য কোনো উইং থেকে হ্যাকড হয়েছিল, সেটা উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিয়ে জানতে বুবলীর ফোনে একাধিকবার কল করেও কোনো সাড়া পাওয়া যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :