atv sangbad

Blog Post

বেরোবি কর্মকর্তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ

বেরোবি প্রতিনিধি, এটিভি সংবাদ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আইসিটি সেলের প্রোগ্রামার আল ইমরানের বিরুদ্ধে যৌতুক ও নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ৩০ জুলাই বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও ২৬ জুলাই প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন তার স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, আল ইমরান দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করাসহ অন্য নারীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে লিপ্ত ছিলেন। একজন নারীর সঙ্গে ইমরানের অশ্লীল কথোপকথনের স্ক্রিনশট বেরোবি প্রতিনিধির হাতে এসেছে।

তাদের বিয়ে হয়েছে ১১ বছর আগে তা সত্ত্বেও ইচ্ছাকৃতভাবে সন্তান নিতে দিতেন না তার স্ত্রীকে। এছাড়া বাচ্চা নষ্ট করা, সংসারিক চিকিৎসা ও পড়াশোনা বাবদ তার স্ত্রীর পরিবার থেকে ১১ বছরে আনুমানিক ৩০-৩২ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ থেকে জানা যায়। গত দুই বছর যাবৎ ব্যবসা করার কথা বলে যৌতুক বাবদ ৫ লাখ টাকার দাবি করেন ইমরান। যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে স্ত্রীর পরিবারের ওপর ক্ষিপ্ত হন তিনি।
অভিযোগপত্র থেকে আরো জানা যায়, গত ৫ বছর যাবৎ তিনি বিভিন্ন মেয়ের সঙ্গে নিজেকে অবিবাহিত সাজিয়ে পরকীয়ায় লিপ্ত হতেন। তার এ অপরাধের দায়ে ৪ বছর আগে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে চাকরিচ্যুত করা হয়। এছাড়া নেশা করে রাত ১/২টার সময় বাসায় ফিরতেন ইমরান।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্যকে ইমেইল করে অভিযোগ পাঠালে তিনি কোনো উত্তর  দেননি।

এরপর আইনি সহায়তা গ্রহণ করলে ইমরান তার স্ত্রীকে ডিভোর্স লেটার পাঠায়। এসকল অপরাধের দায়ে ইমরানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তার স্ত্রী।

এ বিষয়ে জানতে চাইলে আল ইমরান বলেন, আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। অভিযোগটি মিথ্যা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর শরিফুল ইসলাম বলেন, অভিযোগপত্র হাতে পেয়েছি। বিষয়টি নিয়ে কাজ চলছে।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :