atv sangbad

Blog Post

ছবি : সংগৃহীত

মার্কিন রাষ্ট্রদূতের সাথে আওয়ামী লীগের বৈঠক

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বাধীন একটি প্রতিনিধি দল ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সাথে বৈঠকে বসেছেন। বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল সোয়া ১১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

সকাল সাড়ে ১০টার দিকে পিটার হাসের সঙ্গে বৈঠকে অংশ নিতে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন ওবায়দুল কাদের। কেন্দ্রীয় কার্যালয়ের অষ্টম তলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কক্ষে দু’জনের মাঝে বৈঠক শুরু হয়।

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সাথে রয়েছেন দূতাবাসের একজন কর্মকর্তা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত উপস্থিত রয়েছেন।


প্রসঙ্গত, গত ২৬ জুলাই গুলশানের আমেরিকান ক্লাবে পিটার হাসের সঙ্গে বৈঠক করে বিএনপির একটি প্রতিনিধি দল এবং গত ৬ জুন পিটার হাসের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৈঠক করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :