atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > মোরেলগঞ্জে বাড়িতে ঢুকে ভ্যানচালককে পিটুনি, এসআই প্রত্যাহার!

মোরেলগঞ্জে বাড়িতে ঢুকে ভ্যানচালককে পিটুনি, এসআই প্রত্যাহার!

বাগেরহাট প্রতিনিধি, এটিভি সংবাদ 

পুলিশ কখনোই জনগণের বন্ধু নয়, বিশেষ করে দুঃস্থ, অসহায় ও সমাজে অবহেলিত মানুষেরতো নয়ই! এর প্রমাণ বাংলাদেশ পুলিশ বাহিনী বার বার দিয়েছে। এমনই এক ঘটনার জন্ম দিয়েছে আজ। বাগেরহাটের মোরেলগঞ্জে বাড়িতে ঢুকে কবির হোসেন শেখ (৪৫) নামের এক ভ্যানচালককে বেধড়ক পিটিয়েছেন সন্নাসী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রওশন ফেরদৌস। মঙ্গলবার দুপুরে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে কবিরকে মারধর করেন তিনি। এ ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে (ভাইরাল) ওই এসআইকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

এদিকে কবিরের ওপর হামলা ঠেকাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তাঁর স্ত্রী শিউলি বেগম (৪২) ও শ্যালক রাজু শেখ (৩০)। তাদের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভ্যানচালক কবির শেখের ভাষ্য, একই এলাকার খলিল আকনের সঙ্গে জমিজমা নিয়ে তাঁদের বিরোধ দীর্ঘদিনের। এর জেরে খলিল তাঁর বাড়ির জমি দখলের চেষ্টা করে আসছিলেন।

তিনি বলেন, ‘আজ (মঙ্গলবার) দুপুরে হঠাৎ করে সন্নাসী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রওশন ফেরদৌস আমার বাড়িতে আসেন। জমি থেকে ঘর সরিয়ে নেওয়ার জন্য চাপ দেন।’ কবির তাঁকে জমির মালিকানা সংক্রান্ত রেকর্ড, পর্চা, দলিল ও দাখিলার তথ্য জানিয়ে বলেন, ‘আমি কেন জমি ছাড়ব?’ এরপরই ওই পুলিশ কর্মকর্তা লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকেন।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, সাদা টিশার্ট পড়া ওই পুলিশ কর্মকর্তা লাঠি দিয়ে কবিরকে বেধড়ক পেটাচ্ছেন। এক নারী তাঁর হাত থেকে রক্ষার জন্য চিৎকার করছে।

এ বিষয়ে খলিল আকনের সঙ্গে যোগাযোগ করা যায়নি। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, বিভাগীয় ব্যবস্থা হিসেবে ওই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। তদন্তের পর তাঁর বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :