atv sangbad

Blog Post

শরীয়তপুরে যাত্রীবেশে চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

শরীয়তপুর প্রতিনিধি, এটিভি সংবাদ
শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়ায় যাত্রীবেশে চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ এপ্রিল) রাতে শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা মোস্তফা মাতবরকে (৩৫) উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসে। আহত মোস্তফা মাতবর চিকন্দি ইউনিয়নের দক্ষিণ কেবলনগর এলাকার আব্দুল হাই মাতবরের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার শিবচরের মৃধার মোড় এলাকা থেকে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অজ্ঞাত দু’জন ব্যক্তি যাত্রী সেজে শরীয়তপুরের চন্দ্রপুর যাবে বলে মোস্তফা মাতবরের ইজিবাইকে ওঠে। চন্দ্রপুর গেলে তারা বলে বিনোদপুরে আমার আরো দুজন লোক আছে সেখান থেকে সারের বস্তা নিয়ে শৌলপাড়া যাবে।
বিনোদপুরের গয়াতলা আসার পরে ওই দুই ব্যক্তি পাঁচ মিনিট দাঁড়াতে বলে দু’টো বস্তা নিয়ে আসে। বলে আমাদের লোক গঙ্গানগর রয়েছে। এ সময় যেতে যেতে শৌলপারা ইউনিয়নের গয়ঘর এলাকার একটি ফাঁকা জায়গায় ইজিবাইক চলন্ত অবস্থায় চালককে পেছন থেকে একজন মাথায় আঘাত করে। পরে চালক ইজিবাইকের গতি রোধ করলে আগে থেকে ওঁৎ পেতে থাকা আরো তিন থেকে চারজন এসে এলোপাতাড়িভাবে চালকের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে রাস্তার পাশে ফেলে ইজিবাইকটি নিয়ে চলে যায়।পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১০টার দিকে ঢাকা পাঠিয়ে দেন।
স্থানীয় সায়েম বখতার জানান, হঠাৎ চিৎকার শুনে আমরা কয়েকজন সেখানে যাই। গিয়ে দেখি অটোচালক কাতরাচ্ছে পুরো শরীর রক্তে ভেজা। পরে আমরা সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে আসি।
আহতের স্ত্রী লিপি বেগম বলেন, আমার তিন সন্তান। ওগো বাবায় অটো চালাইয়া এই সংসার চালাইতো। অহন কেমনে সংসার চলব। ঢাহা লইয়া যাইতাছি ওর বাবারে ওষুধ বরি খরচ কে দিব। হের যদি কিছু হয় আমরা রাস্তায় পইড়া যাইমু।এ ব্যাপারে সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন এটিভি সংবাদকে বলেন, বিষয়টি মাদারীপুরের মৃধা মোড় থেকে আমাদের গয়ঘরে এসে হয়েছে। এ ঘটনাটি গুরুত্বসহকারে তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :