atv sangbad

Blog Post

যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ, এটিভি সংবাদ 

নারায়ণগঞ্জের সোনারগাঁ ‍উপজেলার যুবলীগ নেতা নজরুল ইসলাম ভূঁইয়াকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা করেন। তবে এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার আসামিরা হলেন- মো. দাইয়ান (৫০), তার ছোট ভাই মো. জাকির (৪৫), মো. মহসিন (৪৫), জয়নাল আবেদীন (৪০), তার ছোট ভাই মো. আরিফ (৩৮), মো. রানা (৩৫), আবদীন (৩৯)। এছাড়া ৪ থেকে ৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। তাদের সবার বাড়ি সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মাঝেরচর গ্রামে।

নিহত নজরুল ইসলাম ভূঁইয়া (৪০) উপজেলার নোয়াগাঁ ইউপির চরনোয়াগাও গ্রামের সুবেদ আলী ভূঁইয়ার ছেলে। তিনি নোয়গাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক ছিলেন। পিকআপভ্যান ভাড়া দেওয়াসহ বিভিন্ন ধরনের ব্যবসা ছিল তার।

মামলার নথি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে রূপগঞ্জের ভূলতা এলাকায় ব্যবসায়িক কাজের জন্য রওনা হন নজরুল। পথে জামপুর ইউনিয়নের মাঝেরচর বাসস্ট্যান্ডে একটি অটোরিকশায় উঠেন তিনি। দীর্ঘ সময় কোনো যাত্রী না উঠার কারণে নজরুল অটোরিকশা থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে যাওয়ার জন্য চেষ্টা করেন। এসময় অটোরিকশা থেকে নেমে যাওয়ার কারণে অটোরিকশার লাইনম্যান জাকির হোসেন ও অটোচালকের সঙ্গে তর্ক-বিতর্ক ও ধ্বস্তাধস্তি হয়। সেখানে মামলার আসামিরা তাকে মারধরসহ লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় স্থানীয় লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী আসমা আক্তার বলেন, ‘তুচ্ছ বিষয় নিয়ে যারা আমার স্বামীকে হত্যা করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান নজরুল হত্যায় জড়িতদের পরিচয় পাওয়া গেছে। মামলাতেও নজরুলের স্ত্রী তাদের নাম উল্লেখ করেছেন। তবে ঘটনার পর থেকে তারা পলাতক। তাদের ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :