atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > যোগ্য লোকের অভাবে ১০ বছর বরিশালের কোনো উন্নতি হয়নি

যোগ্য লোকের অভাবে ১০ বছর বরিশালের কোনো উন্নতি হয়নি

বরিশাল প্রতিবেদক, এটিভি সংবাদ

জাতীয় শোক দিবস উপলক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।

আলোচনা সভায় তিনি ১২ মিনিট ৩৮ সেকেন্ড বক্তব্য রাখেন। প্রথম চার মিনিট তিনি ৭৫-এর ১৫ই আগস্ট হত্যাকাণ্ডের শিকার পরিবারগুলোর প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এরপর তিনি শুরু করেন রাজনৈতিক আলোচনা। যেখানে তিনি পরোক্ষভাবে সাদিক আব্দুল্লাহর বিষোদগার করেন।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি তার বক্তব্যে বলেন, গত ১০ বছরে বরিশালে কোনো উন্নয়ন হয়নি। বরিশালের উন্নয়ন করার মতো যোগ্য কেউ ছিল না। তাই অন্য সিটি কর্পোরেশনগুলো বরাদ্দ পেলেও বরিশালে কোনো বরাদ্দ দেওয়া হয়নি। প্রতিমন্ত্রী বলেন, খোকন সেরনিয়াবাত আগামী ১৪ নভেম্বর বরিশাল সিটি কর্পোরেশনের দায়িত্ব নেবেন। মাঝখানে তিন মাস গ্যাপ রয়েছে। এই সময় বর্তমান মেয়র দায়িত্ব পালন করবেন। এই সময়টা খুব খারাপ সময়। আমরা সার্বিকভাবে চেষ্টা করছি এই সময় যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতির কোনো বিঘ্ন না ঘটে।

প্রতিমন্ত্রী বলেন, খোকন সেরনিয়াবাতের হাতকে শক্তিশালী করতে আগামী সংসদ নির্বাচনে যিনি নৌকা পাবেন তার পক্ষে সবাইকে কাজ করতে হবে। এ সময় তিনি বলেন, সিটি নির্বাচনে নবনির্বাচিত মেয়রের পক্ষে তার স্ত্রী যেমন কাজ করেছেন তেমন সংসদ নির্বাচনে প্রার্থীর পক্ষে করলেও আমাদের প্রার্থী বিজয়ী হবে। এ সময় মঞ্চে হাস্যরসের সৃষ্টি হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ। নগরীর চারটি ওয়ার্ডের নেতাকর্মীরা ওই অনুষ্ঠানে যোগদান করেন। প্রতিমন্ত্রীর ওই বক্তব্যের ভিডিও জাহিদ ফারুক এমপি নামের ভেরিফাইড ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :