atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > রংপুরের সাথে টস হেরে ব্যাটিংয়ে সিলেট

রংপুরের সাথে টস হেরে ব্যাটিংয়ে সিলেট

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

বিপিএলের সপ্তম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও সিলেট স্ট্রাইকার্স। রংপুর রাইডার্স-সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানস-ফরচুন বরিশালের ম্যাচ দুটি দিয়ে শেষ হতে যাচ্ছে বিপিএলের দশম আসরের ঢাকা পর্বের প্রথম ধাপ। এরই মধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। আর টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান। এই চারটি দলের মধ্যে একমাত্র ফরচুন বরিশাল ছাড়া বাকি দলগুলো তাদের নিজ নিজ ম্যাচে হারের লজ্জা পেয়েছে। তাই আজ দলগুলো চাইবে নিজ নিজ ম্যাচে জয় পেতে।

এমন পরিস্থিতিতে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও সিলেট স্ট্রাইকার্স। যেখানে টস হেরে ব্যাটিং করবে মাশরাফি বিন মুর্তজার সিলেট। আজকের ম্যাচে রংপুর একাদশে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই ম্যাচে তাকে মিস করবে রংপুর। তেমনি দলের জন্য সুখবর হলো আন্তর্জাতিক ব্যবস্ততা কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে দুপুর দেড়টায়।

রংপুর রাইডার্স একাদশ
ব্রেন্ডন কিং, বাবর আজম, রনি তালুকদার, আজমতউল্লাহ ওমরজাই, মেহেদী হাসান, মোহাম্মদ নবী, নুরুল হাসান (অধিনায়ক), শামীম হোসাইন, হাসান মাহমুদ, হাসান মুরাদ ও রিপন মন্ডল।

সিলেট স্ট্রাইকার্স একাদশ
নাজমুল হোসাইন শান্ত, মোহাম্মদ মিথুন, জাকির হোসাইন, ইয়াসির আলী, বেনি হাওয়েল, বেন কাটিং, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তানজিম হাসান সাকিব, নাজমুল ইসলাম, রিচার্ড এনগারাভা ও দুশান হেমন্থ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :