atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ঝরে গেলো দু’টি প্রাণ, আর একজনের অবস্থা গুরুতর!

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ঝরে গেলো দু’টি প্রাণ, আর একজনের অবস্থা গুরুতর!

রাজবাড়ী প্রতিনিধি, এটিভি সংবাদ 

যান চলাচলে সরকারের নির্দেশনা মানছে না কেউ। বেপরোয়া যান চলাচল অব্যাহত রয়েছে। আর এ বেপরোয়া যান চলাচলের কারণেই প্রতিনিয়ত ঝরে যাচ্ছে তাজা প্রাণ।

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান নামক স্থানে ট্রাক আর মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় আর একজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহত সবাই মোটরসাইকেলের যাত্রী ছিলেন।

শনিবার (২৫ জুন) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে তিনজন গোয়ালন্দের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে দৌলতদিয়াগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। আহত রোগীর অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ থানার ওসি স্বপন কুমার মজুমদার এটিভি সংবাদকে জানান, মোটরসাইকেল আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার সাথে সাথেই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। মোটরসাইকেল আরোহীর তিন জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়৷ আর গুরুতর আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়। এখন পর্যন্ত কারো পরিচয় জানা জানা যায়নি। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি স্বপন কুমার মজুমদার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :