atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > লালমনিরহাট বিপুল পরিমান মবিল উদ্ধার, আটক দুইজনকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ

লালমনিরহাট বিপুল পরিমান মবিল উদ্ধার, আটক দুইজনকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে রোববার সকালে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা “তেল চুরি প্রতিরোধ” অভিযান চালিয়ে বিপুল পরিমান মবিল ও ডিজেল উদ্ধারসহ দুইজনকে আটক করে। এদিকে আরএনবির কর্মরতদের উপর চোর সিন্ডিকেটের সদস্যরা হামলা চালিয়ে আটক দুইজনকে ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তেল চুরি প্রতিরোধ অভিযান পরিচালনাকালে সকালে লালমনিরহাট রেলওয়ে ডিভিশনের মহেন্দ্রনগর রেলষ্টেশন সংলগ্ন এলাকায় রেলওয়ের ৩ কর্মচারী ও চোর চক্রের ১ জনের যোগসাজসে চলন্ত ট্রেন ২০ ডাউন এর সংযুক্ত বগি ষ্টোরভ্যান থেকে মবিল ভর্তি ৩টি ড্রাম ও ডিজেল ভর্তি ২টি জ্যারিকেন নিচে ফেলে দিয়ে ট্রেনটি চলে যায়। পরে বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনী লালমনিরহাট এর ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রাসুল সরকারের নেতৃত্বে একটি দল মহেন্দ্রনগর এলাকায় অভিযান চালিয়ে ওই ট্রেন থেকে ফেলে দেয়া ৩টি ড্রাম ভর্তি ৬২৪ লিটার মবিল ও ২টি জ্যারিকেন ভর্তি ৩০ লিটার ডিজেল যার আনুমানিক মুল্য- ১ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করে। এসময় মবিল চোর সিন্ডিকেটের ২ সদ্যকে আটক করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। আটকের কিছুক্ষন পরে আরএনবির ৪ সদস্যের উপর অতর্কিত হামলা চালিয়ে আটক দুই চোরকে ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনী ৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং-০৪/২০। অভিযুক্ত ৪ জনের মধ্যে ৩জনই রেলওয়ের কর্মচারী। এরা হলেন আঃ রাকিব ষ্টোর ক্লার্ক, সাইদুল ইসলাম স্বপন ষ্টোর খালাসী, বকুল শেখ ষ্টোর খালাসী অপরজন রাসুল শেখ চোর চক্রের সদস্য। এছাড়াও সরকারী কাজে বাধা ও আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় রেলওয়ে জিআরপি থানায় অজ্ঞাতনামা আরও ৪০জনকে আসামী করে পৃথক একটি মামলা দায়ের করা হয়েছে। লালমনিরহাট নিরাপত্তা বাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রাসুল সরকার জানান, অভিযুক্তদের গ্রেফতার ও রেলওয়ের প্রচলিত বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়ার জোর তৎপড়তা অব্যাহত রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :