atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > শতবর্ষী বৃদ্ধাকে হুইলচেয়ার দিলেন হবিগঞ্জের পুলিশ সুপার

শতবর্ষী বৃদ্ধাকে হুইলচেয়ার দিলেন হবিগঞ্জের পুলিশ সুপার

ব্যুরো প্রধান-হবিগঞ্জ, এটিভি সংবাদ 

ছেলের বউয়ের নির্যাতনে ঘরছাড়া শতবর্ষী বৃদ্ধাকে হুইলচেয়ার উপহার দিলেন হবিগঞ্জের মানবিক পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।

হবিগঞ্জের মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক ও পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম রোববার বিকালে শতবর্ষী মাবিয়া খাতুনের বাড়ি উপজেলার রিয়াজনগর গ্রামে গিয়ে  হুইলচেয়ারটি তার হাতে হস্তান্তর করেন।

এ সময় তারা বৃদ্ধার খোঁজখবর নেন। হুইলচেয়ার পেয়ে বৃদ্ধা হাত তুলে প্রার্থনা করেন। এর আগে ছেলের বউ নির্যাতন করে ঘর থেকে বের করে দেওয়া ওই বৃদ্ধাকে পুলিশ সুপারের উদ্যোগে গাছতলা থেকে উদ্ধার করে ছেলের ঘরে তুলে দেওয়া হয়।

তাকে কাপড় ও খাদ্যসামগ্রীও উপহার দেওয়া হয়।  ছেলে ও ছেলের বউ অঙ্গীকার করেন, তারা আর কোনো দিন বৃদ্ধাকে নির্যাতন ও অবহেলা করবেন না।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃদ্ধ মহিলার নাম মাবিয়া খাতুন। তার স্বামী মারা যাওয়ার পর তিনি একমাত্র ছেলের সঙ্গে বসবাস করতেন। কিন্তু ছেলের স্ত্রী ওই বৃদ্ধার সঙ্গে খারাপ আচরণ করতেন। প্রায় সময় অনাহারে-অর্ধাহারে কাটত ওই বৃদ্ধার।  কয়েক দিন আগে ছেলের বউ ওই বৃদ্ধাকে ঘর থেকে বের করে দেয়। তখন বৃদ্ধা বাড়ির পাশে একটি গাছতলায় আশ্রয় নেন।

বৃদ্ধ মহিলার ওই মানবেতর জীবন নিয়ে এলাকার এসএইচ উজ্জল নামে  এক যুবক সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করলে তা হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর দৃষ্টিগোচর হয়। পরে রিয়াজনগর গ্রামে গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে ছেলের ঘরে তুলে দেওয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :