atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > শার্শায় চাঁদা না পেয়ে ক্লিনিক বন্ধ করে দেওয়ার হুমকি কথিত সাংবাদিকের : থানায় অভিযোগ

শার্শায় চাঁদা না পেয়ে ক্লিনিক বন্ধ করে দেওয়ার হুমকি কথিত সাংবাদিকের : থানায় অভিযোগ

সাগর হোসেন, বেনাপোল প্রতিনিধি, এটিভি সংবাদ 

যশোরের শার্শায় চাঁদা না পেয়ে জোহরা মেডিকেল সেন্টার নামে একটি ক্লিনি ক বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছে সোহাগ হোসেন (৩৫) নামে এক কথিত সাংবাদিক।

এ ঘটনায় ওই সাংবাদিকের নামে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্লিনিকের ম্যানেজার শ্যামল মুখার্জি। সোহাগ হোসেন শার্শার বাগআঁচড়া বাগুড়ি গ্রামের আব্দুস সামাদের ছেলে।

শার্শা থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত রবিবার (৭ এপ্রিল) দুপুরে সাংবাদিক পরিচয় দিয়ে সোহাগ হোসেন বাগআঁচড়া জোহরা মেডিকেল সেন্টার নামে ওই ক্লিনিকে যেয়ে সামনে ঈদ বলে চাঁদাদাবি করেন।

এ সময় ওই ক্লিনিকের ম্যানেজার চাঁদা দিতে অস্বীকার করায় তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করেন এবং কিভাবে ক্লিনিক চালায় দেখে নেবেন বলে হুমকি প্রদান করেন।

পরবর্তীতে চাঁদার টাকা না পেয়ে ওইদিন সন্ধ্যায় সোহাগ তার ফেসবুক আইডিতে ওই ক্লিনিকের সুনাম নষ্ট করার জন্য কুরুচিপূর্ণ অপপ্রচার চালায়। এর আগেও সাংবাদিক পরিচয়ে সোহাগের বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির অভিযোগ রয়েছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :