atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > শাহরুখ-সালমানের ভক্তদের মধ্যে ধাক্কাধাক্কি

শাহরুখ-সালমানের ভক্তদের মধ্যে ধাক্কাধাক্কি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

কিছুদিন আগেই এয়ারপোর্টে এক ভক্ত সেলফি তুলতে চাইলে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে সেই ঘটনায় কম গালমন্দ শুনতে হয়নি বলিউড বাদশাকে। এবার একটি উল্টো ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লে সবার মন কেড়ে নিল বলিউডের আরেক সুপারস্টার সালমান খান।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, একজন ফটোসাংবাদিক তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা এক ভিডিওতে দেখা যায় এয়ারপোর্টে প্রবেশের পথে নিরাপত্তারক্ষীদের টপকে একটি বাচ্চা এসে জড়িয়ে ধরে সালমানকে খানকে। আর ভাইজানও বাচ্চাটির পিঠ থাবরে মাথায় হাত বুলিয়ে দেন এবং কথাও বলেন।

q

আর সেই ভিডিওর কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সালমান ভক্তরা। একজন কমেন্ট করলেন, ‘সালমান খান বরাবরই বাচ্চাদের ভালোবাসে। ছোটদের সঙ্গে ওর রসায়ন অসাধারণ।’ আরেকজন লিখেছেন, ‘মাটির মানুষ। শাহরুখ-ভক্তদের দেখা উচিত এই ভিডিও। কিছুদিন আগেই তো কিং খান ঠেলে দিয়েছিল একজনকে এয়ারপোর্টে।’ তৃতীয়জন লিখেছেন, ‘সালমানের তুলনা হয়তো সালমান খানই। এই ভিডিও দেখে মনটা ভরে গেল। আরও একবার ভালোবেসে ফেললাম লোকটাকে।’

তবে শাহরুখ আর সালমানের ভক্তরা যতই ঝগড়া করুক, দুই খানের বেশ ভালোই বন্ধুত্ব। কিং খানের পাঠানে কেমিও করেছেন ভাইজান, এবার পালা শাহরুখের। সালমানের পরের সিনেমা ‘টাইগার ৩’-তে বেশ অনেকটা অংশ জুড়ে থাকার কথা রয়েছে শাহরুখ খানের। এদিকে মুক্তির অপেক্ষায় কিং খানের ‘জাওয়ান’ আর ‘ডাঙ্কি’।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :