atv sangbad

Blog Post

শুটিং সেটে অভিনেত্রী কুইনজী চেং এর মৃত্যু

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

শুটিং সেটেই না ফেরার দেশে পাড়ি জমালেন মালয়েশিয়ান অভিনেত্রী-সংগীতশিল্পী কুইনজী চেং। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৭ বছর।  গত ২৮ নভেম্বর কুইনজী চেংয়ের মৃত্যুর খবরটি তার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এ তথ্য জানানো হয়।

চায়না প্রেসের বরাত দিয়ে মালয়েশিয়ার একটি গণমাধ্যম জানায়, অনেক দিন ধরেই ব্রেন অ্যানিউরিজমে ভুগছিলেন কুইনজী চেং।

অভিনেত্রীর মৃত্যুর সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন- স্থানীয় আর্টিস্ট চাই জি। তিনি বলেন, সকাল সাড়ে ৮টার দিকে যখন আমরা দামানসারাতে শুটিং শুরু করি, তখনও পুরোপুরি সুস্থ ছিলেন কুইনজী চেং। পরে বিরতি নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে ফের শুটিং শুরু করলে, তখন সময়ে কুইনজী চেং জানান, তার মাথা ঘুরাচ্ছে, মাথা ব্যথা করছে, বমিবমি লাগছে। এক পর্যায়ে চেং বমি করেন, দ্রুত অ্যাম্বুলেন্স ডাকা হয়। কুইনজী চেংয়ের স্টাফরা তাকে প্রাথমিক চিকিৎসা দেন। অভিনেত্রী যখন জ্ঞান হারান তখনও তার শ্বাস-প্রশ্বাস দ্রুত চলছিল। কিন্তু দ্রুত তার ঠোঁট, হাত-পা বেগুনি বর্ণ ধারণ করে। কল করার পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে মেডিকেল টিম এসে তার জ্ঞান ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়, পরে তাকে মৃত ঘোষণা করা হয়।

জানা যায়, মাত্র ৫ বছর বয়সে সংগীত ক্যারিয়ার শুরু করেন কুইনজী চেং। শুরুতে আত্মীয়-স্বজনদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতেন। পরবর্তীতে চীনা নববর্ষের গানের জন্য ব্যাপক জনপ্রিয়তা পান।

পরে ২০১৫ সালে ‘ব্যাড স্টুডেন্টস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কুইনজী চেং। অভিনয় ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৮টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘আইসল্যান্ড স্টোরি’, ‘মাইন্ড গেম’, ‘ডোন্ট সে লাভ ইজ বিটার’, ‘আই কোর্ট ইউ’ প্রভৃতি।

 

/ টি আর

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :