atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ষড়যন্ত্র করা হচ্ছে জানালেন চিত্রনায়িকা বুবলী

ষড়যন্ত্র করা হচ্ছে জানালেন চিত্রনায়িকা বুবলী

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি যেখানে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন সেখানেই নোংরামির চেষ্টা হচ্ছে বলে মনে করছেন চিত্রনায়িকা বুবলী। শুক্রবার গানবাংলার কর্ণধার তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর ফেসবুক পোস্ট ভাইরাল হয়। যে পোস্টে উল্লেখ ছিল বুবলী ও তাপস সম্পর্কে জড়িয়েছেন। বুবলী ও তাপসকে নিয়ে সোস্যাল মিডিয়ায় ঝর বয়ে যায়।  কিন্তু অবশেষে মুন্নী নিজেই দাবি করেছেন তার ফেসবুক হ্যাক করে সেই পোস্ট করা হয়েছিল।

এবার মুখ খুললেন বুবলী। গণমাধ্যমকে তিনি জানান, এসব নোংরা ষড়যন্ত্র আর কত নেব জানা নেই। কীসের কোন পোস্ট নিয়ে সকাল থেকে সোস্যাল মিডিয়ায় ঘুরছে। আমি সাংবাদিকদের কাছ থেকেই জানতে পারি। এসব বলতে আমার রুচিতে বাধে। শুনেছি হ্যাকাররা ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল। হ্যাকারদের শনাক্ত করার কাজ চলছে।

বুবলী আরও জানান, একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানাভাবে নোংরামি শুরু করেছে বেশ কিছুদিন ধরে। এখন আবার আমি যেই টিএম ফিল্মসের সঙ্গে “খেলা হবে” নামে নতুন সিনেমা করতে যাচ্ছি। এখন এখানে কীভাবে পরিবেশ নোংরা করবে সেই পাঁয়তারা চলছে। টিএম ফিল্মসের কর্ণধার তাপস ভাই আর মুন্নী আপুকে আমি প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :