atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > সাকিবের ইনজুরি, মাশরাফি যা বললেন

সাকিবের ইনজুরি, মাশরাফি যা বললেন

খেলা ডেস্ক, এটিভি সংবাদ 

অনুশীলনের সময় পাওয়া ইনজুরিতে বাংলাদেশ দলপতি সাকিব আল হাসানের শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে খেলা হয়ন। বাঁ-হাতি অলরাউন্ডের সেই ইনজুরি তাকে অনিশ্চিত করে রেখেছে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি থেকেও।

ফুটবল খেলতে গিয়ে পড়া এই ইনজুরির কারণে সামাজিক যোগাযোগমাধ্যম ছেয়ে গেছে সাকিবকে নিয়ে নেতিবাচক মন্তব্যের। পুরোপুরি ফিট না হয়ে ওঠায় তামিম ইকবালকে রেখেই বিশ্বকাপে গিয়েছে টিম টাইগার্স। আর সাকিব ইনজুরিতে পড়ার পর তার ফিটনেস নিয়েও উঠেছে প্রশ্ন। নেটিজেনদের কেউ কেউ তো তাকে দল থেকে বাদ দেওয়ার কথাও বলছেন। আর সে কারণে নেটিজেনদের ওপর বেশ চটেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘সাকিবের ইনজুরি ছিল, তাই আজ খেলতে পারেনি। দোয়া করি, সে দ্রুত সুস্থ হয়ে উঠুক। কিন্তু অনেকেই দেখলাম লিখছে বা বলছে, তার যেহেতু ইনজুরি, তাহলে কী সে খেলবে নাকি বসে থাকবে! আবার অনেকে লিখছেন, তার যেহেতু ইনজুরি, তাহলে দল থেকে বের করে দেওয়া উচিত।’ ‘এটা কি কোনো কথা হলো? এ কী অসুস্থতা! এ কোন প্রজন্মকে দেখছি আমরা, কোন চিন্তা নিয়ে তারা বড় হচ্ছে? মনে এত হিংসার চাষ করে তারা নিজেদের জীবনেই বা কী অর্জন করবে!’, তিনি যোগ করেন। এরকম সমালোচনা না করে দলকে সমর্থন দেওয়ার আহ্বানও সাকিব জানান তার স্ট্যাটাসে।

মাশরাফি লিখেছেন, এটা কি কোনো একজনের দল নাকি আমাদের দেশের দল? শুধু সাকিব নয়, ওরা সবাই আমাদের দেশের প্রতিনিধি। আমাদের বিশ্বকাপ স্বপ্নের ধারক ওরা। কারও প্রিয় ক্রিকেটার থাকবে না, কারও প্রিয় ক্রিকেটার হয়তো প্রত্যাশামতো পারফর্ম করবে না। কিন্তু দলটা তো আমাদের সবার। এটাই মনে রাখা উচিত। বিশ্বকাপে দলের পাশে থাকা আর ওদেরকে বিশ্বাস জোগানো এখন সবচেয়ে জরুরি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :