https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সাভারে খেলার মাঠ পুনরুদ্ধারে মানববন্ধন - atv sangbad সাভারে খেলার মাঠ পুনরুদ্ধারে মানববন্ধন - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নিলামে তোলা হচ্ছে মোংলা বন্দরে আমদানি হওয়া ৪০টি গাড়ি সেঞ্চুরি করা অশ্বিনকে ফেরালেন তাসকিন, চারশর আগেই থামল ভারত চট্টগ্রাম থেকে অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার দেশে নতুন কোনো ইটভাটার অনুমতি নয়, বন্ধ হচ্ছে অবৈধ ৩৪৯১টি: পরিবেশ উপদেষ্টা একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার

সাভারে খেলার মাঠ পুনরুদ্ধারে মানববন্ধন

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ১:১৫ অপরাহ্ণ

আকতার হোসেন, সাভার (ঢাকা), এটিভি সংবাদ 
সাভারে খেলার মাঠ পুনরুদ্ধার এর জন্য মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (২৬ শে অক্টোবর)  সকালে বনগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেরাইদ গ্রামে এ মানববন্ধন করেছে এলাকাবাসী।
মানববন্ধন থেকে স্থানীয় এলাকাবাসী জানান বনগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেরাইদ গ্রামের একমাত্র খেলার মাঠটি (সরকারি ডিপি জমিতে) স্থানীয় ভূমিদস্যু সাহেরা খাতুন গং কর্তৃক দখল করে প্রশাসনকে ভুল বুঝিয়ে লীজ এনে লক্ষ লক্ষ টাকার মাটি বিক্রি করে খেলার মাঠটি পুকুরে পরিনত করেছিল। বর্তমানে অত্র এলাকার জনসাধারণ উক্ত খেলার মাঠটি আবারো খেলার উপযোগী করে নিয়মিত খেলাধুলা করে আসছে। কিন্তু স্থানীয় ভূমিদস্যু সাহেরা খাতুন গং কর্তৃক আবারো খেলার মাঠটি দখল করার হুমকি দিচ্ছে।
স্থানীয় এলাকাবাসী খেলার মাঠটিতে যাতে নিয়মিত খেলাধূলা করতে পারে এ বিষয়ে উপজেলা প্রশাসনকে জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।
সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মো: সাইফুল ইসলাম এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, খেলার মাঠের স্থায়ীরূপ দিতে ভিপি জমিটি বেরাইদ স্পোর্টিং ক্লাবের অনুকূলে বরাদ্দ দেওয়ার ব্যবস্থা গ্রহণের জন্য ডা. মো. এনামুর রহমান এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় মহোদয় সাভার উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশনা দিয়েছেন। তিনি আরও বলেন, সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব এই খেলার মাঠ পুনরুদ্ধারের জন্য সর্বাত্মক সহযোগিতা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ