atv sangbad

Blog Post

ছবি : সংগৃহীত

সারাদেশে র‌্যাবের ৪৪২ টহল দল ও ১৬১ প্লাটুন বিজিবি মোতায়েন

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আজও সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি ও সমমনা দলগুলো। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীসহ সারাদেশে র‍্যাব ফোর্সেস ৪৪২ টি টহল দল ও ১৬১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এবং বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম।

র‍্যাব ফোর্সেস এর ৪৪২ টি টহল দল মোতায়েন করা হয়েছে। এর মধ্যে রাজধানীতে কাজ করছে র‌্যাবের ১৪৬ টহল দল। এ ছাড়া সারাদেশে ১৬১ প্লাটুন বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) মোতায়েন করা হয়েছে। এরমধ্যে ঢাকা ও আশপাশের জেলায় মোতায়েন করা হয়েছে ২২ প্লাটুন বিজিবি।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, যাত্রী ও পন্য পরিবহনে নিরাপত্তা প্রদানে দেশের বিভিন্ন স্থানে দূরপাল্লার গনপরিবহন ও পণ্যবাহী পরিবহন’কে র‍্যাব টহলের মাধ্যমে এস্কর্ট প্রদান করে নিরাপদে গন্তব্যস্থলে পৌছে দিচ্ছে র‍্যাব।

এছাড়া যেকোন ধরণের নাশকতা ও সহিংসতা প্রতিরোধে বাসস্ট্যান্ড, রেলস্টেশন সহ গুরুত্বপূর্ন স্থান সমূহে র‍্যাবের গোয়েন্দারা ছদ্মবেশে নজরদারি অব্যাহত রেখেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :