https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সাড়ে ২৪ হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন! - atv sangbad সাড়ে ২৪ হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন! - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা নিলামে তোলা হচ্ছে মোংলা বন্দরে আমদানি হওয়া ৪০টি গাড়ি সেঞ্চুরি করা অশ্বিনকে ফেরালেন তাসকিন, চারশর আগেই থামল ভারত চট্টগ্রাম থেকে অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার দেশে নতুন কোনো ইটভাটার অনুমতি নয়, বন্ধ হচ্ছে অবৈধ ৩৪৯১টি: পরিবেশ উপদেষ্টা একমাত্র কন্যাসন্তানকে নিয়ে ২৫ কোটির ফ্ল্যাটে উঠছেন দীপিকা-রণবীর বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে সব এলাকায় ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না: মির্জা ফখরুল সিংড়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, স্বামীসহ ৬ জন গ্রেফতার

সাড়ে ২৪ হাজার অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন!

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৪ অপরাহ্ণ

সরকারের মহৎ উদ্যোগের প্রশংসায় সচেতন মহল 

সৈকত মনি, এটিভি সংবাদ 

আগস্ট মাসে ২৪ হাজার ৫৯০টি গ্যাস লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। অবৈধ ও অতিরিক্ত বিল বকেয়া থাকায় এসব লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। বকেয়া ও জরিমানা আদায় করা হয়েছে প্রায় ১৩ কোটি টাকা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এতে বলা হয়, তিতাস গ্যাস কর্তৃপক্ষ ১১২টি স্পটে মোট ৩৯টি অভিযান চালিয়েছে। এসময় অবৈধ ও বকেয়াজনিত কারণে ২৪ হাজার ৫৯০টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বকেয়া এবং জরিমানা আদায় করা হয়েছে প্রায় ১৩ কোটি টাকা।

এদিকে, এ বিষয়ে মঙ্গলবার নিজের ভেরিফায়েড পেইজে একটি পোস্ট দেন বিদ্যুৎ জ্বালানি ও খণিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

তিনি লেখেন, মূল্যবান রাষ্ট্রীয় সম্পদ ব্যবহারে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের অনিয়মকে প্রশ্রয় দেওয়া হবে না। আপনার আশেপাশে অবৈধ গ্যাস সংযোগ থাকলে সুনির্দিষ্ট তথ্য দিয়ে তিতাস গ্যাসকে সহযোগিতা করুন।

দেশের গ্যাস-বিদ্যুৎ সংকট নিরসনে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে গত ১৯ জুলাই, ২০২২ ইং জাতীয় অনলাইন নিউজ পোর্টাল এটিভি সংবাদ ডটকম সংবাদ প্রকাশ করেছিল। সংবাদে দেশের গ্যাস-বিদ্যুৎ নিরসনে সর্বপ্রথম অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি বকেয়া বিলের বিষয়টি তুলে ধরা হয়।

দেশ ও জাতির স্বার্থে উল্লেখিত সংবাদটি সরকারপ্রধান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টিতে আসে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করায় গ্যাস ও বিদ্যুৎ ঘাটতি অনেকটাই কমেছে বলে মন্তব্য করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। তিনি বলেন সরকারের এ উদ্যোগ অনেক আগেই নেওয়া দরকার ছিল, দেরিতে হলেও সরকারের এ মহৎ উদ্যোগের প্রশংসা করেন তিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ